বেনাপোলে ১৭ স্বর্ণের বারসহ যুবক আটক

  27-05-2023 03:35PM


পিএনএস ডেস্ক: বেনাপোল সীমান্ত এলাকা থেকে ২ কেজি ৮২৯ গ্রাম ওজনের ১৭টি স্বর্ণের বারসহ মিকাইল হোসেন পিন্টু (৩০) নামে এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-এর সদস্যরা। শনিবার সকালে বেনাপোল পোর্ট থানাধীন খলসি মাঠ থেকে তাকে আটক করা হয়।

আটক মিকাইল হোসেন পিন্টু বেনাপোল পোর্ট থানাধীন বারোপুতা গ্রামের আবু সাঈদের ছেলে।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বেনাপোল পোর্ট থানাধীন খলসি গ্রামের মাঠ দিয়ে বিপুল পরিমাণ স্বর্ণের একটি চালান ভারতে পাচারের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হবে। এমন সংবাদের ভিত্তিতে খলসি মাঠে অবস্থান নিলে সন্দেহভাজন এক ব্যক্তিকে ভারত সীমান্তের দিকে যেতে দেখা যায়। এসময় তার গতিরোধ করে দেহ তল্লাশি চালিয়ে কোমরে বাঁধা অবস্থায় ছোট বড় ১৭টি স্বর্ণের বার উদ্ধার করা হয় এবং তাকে আটক করা হয়।

যশোর ৪৯ বিজিবির ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আহমেদ জামিল হোসেন প্রেস বিজ্ঞপ্তিতে জানান, যশোর ৪৯ বিজিবি ও মহেশপুর ৫৮ বিজিবি ব্যাটালিয়ন মিলে বেনাপোল সীমান্তে যৌথ অভিযান চালানো হয়। এ সময় ২ কেজি ৮২৯ গ্রাম ওজনের ১৭টি স্বর্ণেরবারসহ মিকাইল হোসেন পিন্টু নামে এক স্বর্ণ পাচারকারীকে আটক করা হয়। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ২ কোটি ৮৩ লাখ টাকা। এছাড়া আটককৃত আসামির বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

পিএনএস/আনোয়ার


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন