আশা করি অচিরেই তত্ত্বাবধায়ক সরকার প্রণয়ন হবে: বুলু

  29-05-2023 10:31AM


পিএনএস ডেস্ক: চট্টগ্রাম মহানগরে বিএনপির পূর্ব ঘোষিত পদযাত্রা কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। রবিবার বাকলিয়া এক্সেস রোড থেকে যাত্রা করে বিএনপির ৭টি থানার নেতাকর্মীরা। এতে অতিথি ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু ও সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম।

পদযাত্রা শেষে পুলিশের ওপর ইট-পাটকেল নিক্ষেপ করার অভিযোগ ওঠে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে। তবে নগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত বলেন, বিএনপির কোনো নেতাকর্মী কারও ওপর হামলা করেনি। আমাদের কর্মসূচি শেষে সবাই সুশৃঙ্খলভাবে চলে গেছে। সরকারের সময় শেষ হয়ে এসেছে। এখন জোরপূর্বক ক্ষমতায় থাকার জন্য মরিয়া উঠেছে। পদযাত্রা কর্মসূচিতে লক্ষ জনতা রাজপথে দেখে মাথা ঘুরে গেছে। এই জন জোয়ারে শেখ হাসিনা সরকারের মসনদ ভেসে যাবে।

সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) আরাফাতুল ইসলাম বলেন, বিএনপির কর্মসূচি শেষে কে বা কারা পুলিশের ওপর ঢিল ছুড়েছে। আমরা বিষয়টি তদন্ত করছি, জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে নগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন ও সদস্য সচিব আবুল হাশেম বক্করের নেতৃত্বে পদযাত্রা কেন্দ্রীয় নেতা বরকত উল্লাহ বুলু বলেন, গণতন্ত্র পুনরুদ্ধার, একটি অবৈধ সরকারের কবল থেকে দেশকে রক্ষা করা, একটি সুষ্ঠু নির্বাচনের জন্য সংগ্রাম করার জন্য আমরা মাঠে নেমেছি। আমরা আশা করি অচিরেই এই সরকার একটি তত্ত্বাবধায়ক সরকার প্রণয়ন করবে, যে সরকারের মাধ্যমে একটি অবাধ, সুষ্ঠু গ্রহণযোগ্য নির্বাচন হবে।

পদযাত্রায় কেন্দ্রীয় বিএনপির শ্রম সম্পাদক এ.এম নাজিমুদ্দিন, আবুল হাশেম বক্কর, মীর হেলাল উদ্দীন, আবু সুফিয়ান, মো. মিয়া ভোলা, অ্যাডভোকেট আবদুস সাত্তার, সৈয়দ আজম উদ্দীন, এস এম সাইফুল আলম, এস কে খোদা তোতন, নাজিমুর রহমান, শফিকুর রহমান স্বপন, কাজী বেলাল উদ্দিন, মো. শাহ আলম, ইসকান্দর মির্জা, আবদুল মান্নান প্রমুখ বক্তব্য রাখেন।


পিএনএস/আনোয়ার


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন