রংপুরে স্বামীর সহায়তায় স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ

  08-09-2023 10:12PM

পিএনএস ডেস্ক: স্বামীর সহায়তায় রংপুরে এক গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে মামলা করেছেন। পরে পুলিশ স্বামী বিদ্যুৎসহ তিনজনকে গ্রেপ্তার করে। শুক্রবার (৮ সেপ্টেম্বর) বিকেলে আইনি প্রক্রিয়া শেষে গ্রেপ্তারকৃতদের থানা থেকে জেল হাজতে পাঠায় পুলিশ।

পুলিশ জানায়, শুক্রবার দিবাগত রাতে একটি আখ খেতে নিয়ে ওই গৃহবধূকে সংঘবদ্ধ হয়ে ধর্ষণ করা হয়। গৃহবধূর আর্তচিৎকারে আশেপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে ট্রিপল নাইনে পুলিশে খবর দেয়। রাতেই অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেপ্তার করে পুলিশ। পরে এই ঘটনায় গৃহবধূর মা বাদী হয়ে ৫ জনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- আব্দুল গফফার, শাকিনুর ইসলাম ওরফে হাসেনুর এবং গৃহবধুর স্বামী উপজেলার মামুদেরপাড়া গ্রামের গোলজার রহমানের ছেলে বিদ্যুৎ মিয়া। এছাড়াও এ ঘটনায় আরও দুজন পলাতক রয়েছেন তারা হলেন, জাহিরুল ইসলাম ও তালেব মেকার।

পরিবারের সদস্যরা জানান, ভুক্তভোগীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তিন থেকে চার মাস আগে বিয়ে করেন বিদ্যুৎ মিয়া। বিয়ের পর স্ত্রীকে দেহব্যবসায় বাধ্য করান স্বামী। গত রাতে উপজেলার পালাশটারী এলাকার একটি আখ ক্ষেতে নিয়ে যান স্বামী বিদ্যুৎ। সেখানে চারজন লোক ওই গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ করতে থাকে।

মিঠাপুকুর থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মেয়েটিকে উদ্ধার করে ভিকটিম সাপোর্ট সেন্টার রাখা হয়েছে। ইতোমধ্যে স্বামীসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে।

রংপুর সিটি করপোরেশনের ৩১নং ওয়ার্ড কাউন্সিলর শামসুল ইসলাম এমন ঘটনার তীব্র নিন্দা জানিয়ে অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন