বিয়ের কথা বলে ডেকে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ

  10-09-2023 12:07PM

পিএনএস ডেস্ক: স্বামী মারা যাওয়ার পর ঢাকার মিরপুর এলাকায় সন্তান নিয়ে একটি ভাড়া বাড়িতে থাকেতেন ভুক্তভোগী গৃহবধূ। সেখানে বাসার সামনের চায়ের দোকানি বাবু ওরফে মানিকের সঙ্গে পরিচয় হয় ওই গৃহবধূর। মানিক ওই নারীকে বিয়ের জন্য ছেলে দেখানোর কথা বলে গত বুধবার নিয়ে আসে বরিশালে। পরে ওই নারীকে পার্শ্ববর্তী মাদারীপুর জেলার ডাসার এলাকায় একটি বাড়িতে নিয়ে রাতভর জোরপূর্বক সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ ওঠেছে।

পরে শুক্রবার (৮ সেপ্টেম্বর) ওই নারী বাদী হয়ে মাদারীপুরের ডাসার থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন- বরিশাল জেলার গৌরনদী উপজেলার এসকেন্দার হাওলারের ছেলে দুলাল হাওলাদার (৩০), একই এলাকার কাদের হাওলাদারের ছেলে ইদ্রিস হাওলাদার (৫০), মাদারীপুর জেলার ডাসার উপজেলার পূর্ব ডাসার এলাকার রকমান শেখের ছেলে মানিক শেখ (৩০) ও ঢাকার মিরপুর এলাকার চায়ের দোকানি বাবু ওরফে মানিক (৪০)।

মামলা সূত্রে জানা যায়, ওই গৃহকর্মীর স্বামী মারা যাওয়ার পর সন্তান নিয়ে ঢাকার মিরপুর এলাকায় একটি ভাড়া বাড়িতে থাকেন। সেখানে থাকার সুবাদে তার বাসার সামনের চায়ের দোকানি বাবু ওরফে মানিক নামের এক ব্যক্তির সঙ্গে পরিচয় হয় ওই গৃহবধূর। মানিক ওই নারীকে বিয়ের জন্য ছেলে দেখানোর কথা বলে গত বুধবার বরিশালের গৌরনদী উপজেলার মাগুরা গ্রামে নিয়ে আসে। পরে ওইদিন রাতে পার্শ্ববর্তী মাদারীপুর জেলার ডাসার এলাকায় একটি বাড়িতে নিয়ে এসে অভিযুক্তরা ওই নারীকে জোরপূর্বক রাতভর ধর্ষণ করেন। পরে ওই নারীকে ফেলে রেখে পালিয়ে যায় অভিযুক্তরা।

এ ঘটনায় পরে থানায় একটি মামলা দায়ের করেন ওই নারী। ভুক্তভাগী ওই নারী বলেন, বাবু আমাকে দুলাল হাওলাদার নামের এক লোকের সঙ্গে বিয়ে দিবে এমন প্রলোভন দেখিয়ে ঢাকা থেকে নিয়ে আসে। পরে তারা আমাকে দলবদ্ধভাবে জোরপূর্বক ধর্ষণ করেন। আমি এ ঘটনায় অভিযুক্তদের বিচারের দাবি জানাই।

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান বলেন, এ বিষয়ে থানায় একটি মামলা দায়ের হয়েছে। আসামিদের ধরতে পুলিশ অভিয়ান চালাচ্ছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন