বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন সিদ্দিকুর রহমান

  17-09-2023 08:38PM

পিএনএস ডেস্ক: নাটোর-৪ আসনের উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হচ্ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

রোববার (১৭ সেপ্টেম্বর) মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ দিনে অন্য কোন প্রার্থী মনোনয়ন জমা না দেয়ায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হচ্ছেন। তিনি জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক।

নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. মঈন উদ্দীন খান জানান, রোববার বিকেল ৪টায় মনোনয়নপত্র জমা দেওয়ার সময় শেষ ছিল। এতে আওয়ামী লীগের প্রার্থীই কেবল মনোনয়নপত্র জমা দিয়েছেন। এখন আর কারো মনোনয়নপত্র জমা দেওয়ার সুযোগ নেই।

তিনি বলেন, সোমবার মনোনয়নপত্র বাছাই করা হবে। বাছাইয়ে বৈধ হলে এবং প্রার্থিতা প্রত্যাহার না করলে সিদ্দিকুর রহমান পাটোয়ারীকে আইন ও বিধি মোতাবেক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হবে।

নাটোর-৪ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস গত ৩০ আগস্ট আকস্মিকভাবে মারা গেলে আসনটি শূন্য ঘোষণা করা হয়। তফসিল অনুযায়ী ১৭ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল। এছাড়া ১৮ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাই। প্রার্থীদের প্রতীক বরাদ্দ ২৫ সেপ্টেম্বর ও ১১ অক্টোবর ভোট গ্রহণ।

পিএনএস/ এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন