গাইবান্ধায় দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেপ্তার

  18-09-2023 12:55AM

পিএনএস ডেস্ক : গাইবান্ধার ফুলছড়িতে ডিবি পুলিশের অভিযানে ১টি দেশীয় বন্দুক, ৫ রাউন্ড তাজা গুলি, ২টি ড্যাগারসহ ৬ ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে।

রোববার (১৭ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে গাইবান্ধা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মো. কামাল হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- আলমগীর শেখ (৩০), মাসুম শেখ (৩৬), তারা মিয়া (৩৮), আ. মালেক (৩৫), হাসান আলী শেখ (৩৮) ও রহমত আলী (৫৫)। তারা সবাই ফুলছড়ি উপজেলার বাসিন্দা।

প্রেস ব্রিফিংয়ে বলা হয়, ডিবি পুলিশের একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোর সাড়ে ৪টায় ফুলছড়ি উপজেলার খোলাবাড়ি গ্রামের বাংলা বাজারে অভিযান চালিয়ে ৬ ডাকাতকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ১টি দেশীয় বন্দুক, ৫ রাউন্ড তাজা গুলিসহ ২টি ড্যাগার উদ্ধার করা হয়।

আরও জানানো হয়, গ্রেপ্তারকৃত ডাকাতরা নৌযানে ডাকাতির জন্য বাংলা বাজারে অবস্থান করে পরামর্শ করছিল মর্মে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। তাদের দেওয়া তথ্যমতে ঘটনার সঙ্গে জড়িত অন্যান্য পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। এ ব্যাপারে ফুলছড়ি থানায় অস্ত্র ও ডাকাতি প্রস্তুতির পৃথক ২টি মামলা দায়ের করা হয়েছে।

পিএনএস/শাওন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন