বিয়ের ৫ মাস না যেতেই বাবার বাড়িতে নববধূর আত্মহত্যা!

  08-12-2023 12:21PM





পিএনএস ডেস্ক: বিয়ের ৫ মাসের মাথায় বাবার বাড়ি বেড়াতে এসে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার খবর পাওয়া গেছে আফসানা আক্তার লিজা (২৫) নামে এক নববধূর।

বৃহস্পতিবার উপজেলার মিঠানালা ইউনিয়নের জিয়া উদ্দিন ভূঁইয়া বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

জানা গেছে, চলতি বছরের ২ জুলাই সীতাকুণ্ড উপজেলার সৈয়দপুর ইউনিয়নের উত্তর বাগচতর এলাকার হুরমত খাঁ ভূঁইয়া বাড়ির নুরনবীর ছেলে জাবেদ ইকবালের সঙ্গে লিজার বিয়ে হয়। বিয়ের পর থেকে ভালোই চলছিল তাদের সংসার। শুক্রবার বাবার বাড়িতে বেড়াতে আসে লিজা। এর পর আর স্বামীর বাড়ি যাননি। বুধবার রাতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তিনি।

লিজার ফুফাতো ভাই নুরুল আলম বলেন, আমার মামাতো বোন অনার্স শেষ করে মাস্টার্সে অধ্যয়নরত। গত ১০ নভেম্বর স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে বেড়াতে আসে। বুধবার রাত আনুমানিক ১টার দিকে রান্নাঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে সে ঝুলতে থাকে। পরে তাকে ঘুমানোর কক্ষে না দেখে রান্নাঘরে গেলে ঝুলতে দেখা যায়।

লিজার স্বামী জাবেদ ইকবাল বলেন, আমি বৃহস্পতিবার ভোর ৪টার দিকে খবর পাই আমার স্ত্রী তার বাবার বাড়িতে গলায় ফাঁস দিয়ে মারা গেছে। শুনে তো অবাক, হঠাৎ কেন এমন কাজ করল। আমার সঙ্গে সর্বশেষ একদিন আগে মোবাইলে কথা হয়েছে। দু-একদিনের মধ্যে আমাদের বাড়িতে নিয়ে আসার কথা ছিল। আমার সঙ্গে মাঝে মধ্যে রাগারাগি হলেও আবার ঠিক হয়ে যেত।

এ ব্যাপারে মিরসরাই থানার এসআই জাহিদুল ইসলাম আরমান বলেন, খবর নিয়ে আমরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। তবে আমরা যাওয়ার আগে ঝুলানো অবস্থা থেকে লাশ নিচে নামিয়ে ফেলা হয়।

তিনি আরও বলেন, লাশের গলায় কালো দাগ ও হাতের কবজিতে কাটা দাগ রয়েছে। পরিবারের সঙ্গে কথা বলে বা পারিপার্শ্বিক অবস্থা দেখে প্রাথমিকভাবে মনে হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন।


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন