ঝালকাঠিতে বাস-মাহিন্দ্রা সংঘর্ষে নিহত ৩

  08-12-2023 03:41PM





পিএনএস ডেস্ক: ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া জিরোপয়েন্ট এলাকায় যাত্রীবাহী বাস ও মাহিন্দ্র গাড়ির সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। নিহতরা হলেন- জসিম হাওলাদার (৪৫), রাজিব খান (৪০) ও সুরভী আক্তার (৩৫)। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) বিকেল পাঁচটার দিকে বরিশাল-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঝালকাঠির নলছিটি উপজেলার তালতলা এলাকা থেকে আটজন যাত্রী নিয়ে মাহিন্দ্রটি বিকেলে বরিশালের দিকে যাচ্ছিল। এছাড়া ঢাকা থেকে যাত্রীবাহী বাস বেপারী পরিবহন কুয়াকাটার দিকে যাচ্ছিল। পথে দুটি গাড়ি দপদপিয়া জিরোপয়েন্ট এলাকায় গেলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহিন্দ্রতে থাকা তিন যাত্রী নিহত হয়। পরে গুরুতর আহত অবস্থায় গাড়ির পাঁচ যাত্রীকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত জসিম হাওলাদার বরিশালের কাউনিয়া এলাকার বাসিন্দা ও রাজিব খান নলছিটি উপজেলা পূর্ব কামদেবপুর গ্রামের বাসিন্দা এবং সুরভী নলবুনিয়া গ্রামের জাহিদুল ইসলামের স্ত্রী। এছাড়া আহত যাত্রীরা সবাই নলছিটি উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।

ঝালকাঠির পুলিশ সুপার আফরুজুল হক টুটুল জানান, দুর্ঘটনায় মাহিন্দ্র গাড়ির দুই পুরুষ ও এক নারী যাত্রী নিহত হয়েছেন। আহতদের মধ্যে একজনের অবস্থা খুবই গুরুতর। তাদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন