এমপি ওদুদের কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণ

  10-12-2023 02:00AM

পিএনএস ডেস্ক : চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল ওদুদের ব্যক্তিগত কার্যালয়ের সামনে পরপর দুটি ককটেল ফাটিয়েছেন দুর্বৃত্তরা। শনিবার (৯ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে শহরের ঝিলিম রোডের কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

ককটেল বিস্ফোরণের সময় বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ ওই ভবনে ছিলেন না। ভবনটির নিচ তলায় তার ব্যক্তিগত ও রাজনৈতিক অফিস রয়েছে। তবে এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় বাসিন্দা সূত্রে জানা যায়, রাত সাড়ে ৮টার দিকে কয়েকজন দুর্বৃত্ত আব্দুল ওদুদের অফিসের পাশে দুটি ককটেল বিস্ফোরণ করে পালিয়ে যায়। শহরের এই ভবনের নিচ তলায় আব্দুল ওদুদ তার সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করেন। তিনি কিংবা তার পরিবারের কোনো সদস্য ওই বাড়িতে থাকেন না।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমান জানান, রাতে শহরের ঝিলিম রোডের আব্দুল ওদুদের অফিসের পাশে পরপর দুটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যান দুর্বৃত্তরা। ঘটনাস্থলে উপস্থিত হয়ে আলামত সংগ্রহ করার পাশাপাশি এ ঘটনায় জড়িতদের শনাক্তে কাজ শুরু করেছে পুলিশ। দোষীদের শিগগিরই আইনের আওতায় আনা হবে।

পিএনএস/শাওন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন