টাকা পয়সাসহ শিশু সন্তান নিয়ে উধাও প্রবাসীর স্ত্রী, অতঃপর....

  21-02-2024 11:08AM



পিএনএস ডেস্ক: ফেনীর দাগনভূঞা উপজেলার সিন্দুরপুর ইউনিয়নের উত্তর কৌশল্যা বড় বাড়ির সৌদি প্রবাসী মো. গিয়াস উদ্দিন স্ত্রী শাহনাজ আক্তার ঝর্ণা গত ৫ ফেব্রুয়ারি রাজাপুরের ভাড়া বাসা থেকে তার ছয় বছরের কন্যা সন্তানসহ নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল ফোন নিয়ে উধাও হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, নোয়াখালীর সেনবাগ উপজেলার ৪নং কাদরা ইউনিয়নের তাহিরপুর ভূঁইয়া বাড়ির আবুল কাশেমের মেয়ে শাহনাজ আক্তার ঝর্ণার সঙ্গে প্রায় ১৩ বছর পূর্বে প্রবাসী মো. গিয়াস উদ্দিনের বিয়ে হয়। তাদের ঘরে ছয় বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে।

বিয়ের ৫ বছর আগে থেকে মো. গিয়াস উদ্দিন সৌদি আরব থাকতেন। বিয়ের পর প্রায় ১৩ বছর ধরে প্রবাস জীবনের সব টাকা স্ত্রীর নামে ব্যাংকে ও বিকাশের মাধ্যমে পাঠাতেন মো. গিয়াস উদ্দিন। স্বামী বিদেশ থাকা অবস্থায় এক ব্যক্তির সঙ্গে পরকীয়ায় লিপ্ত হন তার স্ত্রী। বিষয়টি জানাজানি হলে মো. গিয়াস উদ্দিনের ছয় বছরের মেয়ে তাসলিমা আক্তার চাঁদনি, ৯ লাখ ৬০ হাজার টাকা, ৫ ভরি স্বর্ণ ও সংসারের আসবাবপত্র নিয়ে গত ৫ ফেব্রুয়ারি সকাল ১২টায় রাজাপুরের ভাড়া বাসা থেকে পালিয়ে যান ওই গৃহবধূ।

অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে প্রবাসী মো. গিয়াস উদ্দিনের ভাই মো. রফিকুল ইসলাম বাদী হয়ে দাগনভূঞা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। সৌদি প্রবাসী মো. গিয়াস উদ্দিনের স্ত্রী পলাতক শাহনাজ আক্তার ঝর্ণা এবং তার মেয়ে তাসলিমা আক্তার চাঁদনির খোঁজ কেউ দিতে পারলে সন্ধান দাতাকে পুরস্কার দেওয়া হবে বলে গিয়াস উদ্দিনের পরিবারের পক্ষ থেকে জানানো হয়।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. আবুল হাসিম সত্যতা নিশ্চিত করে বলেন, থানায় অভিযোগ করেন বাদী। মামলাটি তদন্তের জন্য এস আই আরিফকে দায়িত্ব দেওয়া হয়েছে। তিনি বিষয়টি সরেজমিনে খবর নিয়ে ব্যবস্থা নেবে।


পিএনএস/এমএইউ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন