প্রেমিকের মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে কলেজছাত্রী নিহত

  22-05-2024 05:13PM

পিএনএস ডেস্ক: প্রেমিকের সঙ্গে মোটরসাইকেলে চড়ে ঘুরতে বের হয়ে পটুয়াখালীর শেফা আক্তার নামে এক নাসিং ছাত্রী নিহত হয়েছেন। মঙ্গলবার (২১ মে) রাতে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কে শাখারিয়া বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত শেফা আক্তার পটুয়াখালী গাজী মনিবুর রহমান নার্সিং কলেজের শিক্ষার্থী ও পটুয়াখালী সদর উপজেলার নৌকরণ ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বাসিন্দা। প্রেমিক হাসনাত টিটু মির্জাগঞ্জ উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়ন পরিষদের সচিব ও দমকি উপজেলার পাঙ্গাসিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের বাসিন্দা। তার স্ত্রী-সন্তান রয়েছে। শেফা আক্তার লেখাপড়ার সুবাদে বান্ধবীদের সঙ্গে পটুয়াখালী শহরে বসবাস করতেন।

মঙ্গলবার সন্ধ্যা ছয়টায় রুমমেটদের কাছে অন্য এক বান্ধবীর সঙ্গে দেখা করার কথা বলে বের হয়ে টিটুর সঙ্গে ঘুরতে যায়। ঘুরতে বের হয়ে টুয়াখালী-কুয়াকাটা মহাসড়কে শাখারিয়া বাসস্ট্যান্ডে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যায় শেফা। পরে সেখান থেকে তুলে মুমূর্ষু অবস্থায় পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জসিম জানান, ‘প্রাথমিকভাবে টিটুকে জিজ্ঞাসাবাদ করবো। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।’

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন