২৪ ঘণ্টা পরও উদ্ধার হয়নি হাওরে নিখোঁজ মৎস্যজীবী

  11-06-2024 11:59AM


পিএনএস ডেস্ক: কিশোরগঞ্জের মিঠামইনে হাওরে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ মৎস্যজীবীর সন্ধান মেলেনি ২৪ ঘণ্টায়ও।

মঙ্গলবার (১১ জুন) সকালে ফের উদ্ধার অভিযান শুরু করেছে ফায়ার সার্ভিসের ডুবরি দল।

নিখোঁজ মোকাররম হোসেন (২৫) কিশোরগঞ্জের মিঠামইন সদর ইউনিয়নের কামালপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে।

সোমবার (১০ জুন) সকালে মিঠামইনে নির্মাণাধীন রাষ্ট্রপতি আবদুল হামিদ সেনানিবাসের সামনের হাওরে এ দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার সকাল ৯টার দিকে মৎস্যজীবী মোকাররম নিষিদ্ধ চায়না দুয়ারি বা ম্যাজিকজাল দিয়ে মাছ ধরতে হাওরে যান। মিঠামইন সেনানিবাস সংলগ্ন খালের পানিতে ম্যাজিকজাল পাতার জন্য ডুব দেন।

দীর্ঘসময় পরও পানি থেকে মোকাররম না উঠায় অন্য জেলেরা তাকে খোঁজাখুঁজি শুরু করেন। পানিতে তাকে না পেয়ে মিঠামইন ফায়ার সার্ভিসে খবর দেয় স্থানীয়রা।

পরে বেলা সাড়ে ১১টায় কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে উদ্ধার কাজ শুরু করে। সোমবার সন্ধ্যা পর্যন্ত নিখোঁজ মোকাররমের সন্ধান মেলেনি। রাতের অন্ধকারে উদ্ধার অভিযান বন্ধ করে ডুবরি দল। মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় দ্বিতীয় দিনের মত নিখোঁজ মৎস্যজীবীর সন্ধানে উদ্ধার অভিযান শুরু করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

এ বিষয়ে মিঠামইন ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত অধিনায়ক স্বজল করিম খান বলেন, সোমবার নিখোঁজ ব্যক্তিকে পাওয়া যায়নি। রাতে উদ্ধার কাজ বন্ধ ছিলো। আজ সকালে আবারও উদ্ধার অভিযান শুরু হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব বলেন, নিখোঁজ মৎস্যজীবীর এখনও সন্ধান মেলেনি। উদ্ধার অভিযান চলছে। পুলিশ রয়েছে ঘটনাস্থলে।


পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন