মৌলভীবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র মতবিনিময়

  13-02-2017 06:49PM

পিএনএস, মৌলভীবাজার সংবাদদাতা : দি মৌলভীবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র উদ্যোগে ভারতীয় সহকারী হাই কমিশনার মিঃ সোমনাথ হালদারের সাথে চেম্বার কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

রোববার বিকালে চেম্বার ভবনে দি মৌলভীবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি মোঃ কামাল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান রফিকুর রহমান, দৈনিক বাংলার দিন পত্রিকার সম্পাদক বকশি ইকবাল আহমদ, সুহেল আহমদ, সৈয়দা জেরিন আক্তার ও সাংবাদিক তমাল ফেরদৌস দুলাল প্রমুখ। ভারতীয় সহকারী কমিশনার মিঃ সোমনাথ হালদার বলেন- বাংলাদেশ ও ভারতের মধ্যে ঘনিষ্ট বাণিজ্য সম্পর্ক রয়েছে।

এ সম্পর্কের উন্নয়নে আমাদের সকলকে একযোগে কাজ করে যেতে হবে। তিনি আরো বলেন- মৌলভীবাজার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি দ্বি-পাক্ষিক ব্যবসা-বাণিজ্যের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। শুধু সেভেন সিস্টারের সাথে ব্যবসা-বাণিজ্য সীমাবদ্ধ না রেখে সারা ভারত বর্ষের সাথে ব্যবসা-বাণিজ্যের প্রসারে এগিয়ে আসার আহবান জানান। এক্ষেত্রে তিনি যৌথ উদ্যোগে শিল্প ও ব্যবসা প্রতিষ্ঠান গড়ে তোলার ব্যাপারে গুরুত্বারোপ করেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন