বিকাশকে বিশেষ সুবিধা দেবে এনসিসি ব্যাংক

  21-03-2017 09:06PM

পিএনএস: এনসিসি ব্যাংকের যেকোনো শাখা থেকে বিশেষ ব্যাংকিং সুবিধা পাবে মোবাইলে আর্থিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ। একই সঙ্গে বিকাশের পরিবেশকরাও ওই সুবিধা পাবেন।

এ বিষয়ে আজ মঙ্গলবার এনসিসি ব্যাংক লিমিটেড ও বিকাশ লিমিটেডের মধ্যে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে। বিকাশের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজধানীর মতিঝিলে এনসিসি ব্যাংকের প্রধান কার্যালয়ে এ চুক্তিটি স্বাক্ষরিত হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, এই চুক্তির ফলে এনসিসি ব্যাংকের দেশব্যাপী ১০৬টি শাখা থেকে বিকাশ ও এর পরিবেশকরা বিশেষ ব্যাংকিং সুবিধা পাবেন।

চুক্তিটিতে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন এনসিসি ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো. ফজলুর রহমান ও বিকাশের চিফ ফিন্যানশিয়াল অফিসার মঈনুদ্দীন মোহাম্মদ রাহগীর।
এ সময় সেখানে উপস্থিত ছিলেন এনসিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও গোলাম হাফিজ আহমেদ এবং বিকাশের চিফ এক্সিকিউটিভ অফিসার কামাল কাদীর।

আরো উপস্থিত ছিলেন এনসিসি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোসলেহ উদ্দিন আহমেদ, বিকাশের চিফ এক্সটারনাল অ্যান্ড করপোরেট অ্যাফেয়ার্স অফিসার মেজর জেনারেল (অব.) শেখ মো. মনরিুল ইসলাম।


পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন