বেনাপোলে কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিস থেকে চোরাকারবারি পণ্য উদ্ধার

  

পিএনএস, বেনাপোল প্রতিনিধি : যশোরের বেনাপোল বাজারের কন্টিনেন্টাল কুরিয়ার সর্ভিস থেকে ২লক্ষ টাকার মুল্যের ৪৬ পিছ ভারতীয় উন্নত মানের শাড়ী-থ্রিপিছ ও লেহেঙ্গা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। বুধবার বিকাল ৫ টার সময় এ পণ্য উদ্ধার হয়।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র যশোর-৪৯ ব্যাটালিয়নের বেনাপোল আইসিপি ক্যাম্পের নায়েক সুবেদার আবুল কাশেম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল বাজার এলাকায় কন্টিনেন্টাল কুরিয়ার সর্ভিসে অভিযান চালিয়ে ভারতীয় উন্নত মানের শাড়ী-থ্রিপিছ ও লেহেঙ্গা উদ্ধার করা হয়। তিনি আরো জানায় প্রথমে জিজ্ঞাসা করা হয় কে এই প্রতিষ্ঠানের মালিক তখন কুরিয়ারে বসে থাকা দৈনিক যুগান্তর পত্রিকার বেনাপোল প্রতিনিধি ও আর টিভি’র বেনাপোল প্রতিনিধি পরিচয় দানকারী কামাল হোসেনকে দেখিয়ে দিয়ে বলেন ইনি এ প্রতিষ্ঠানের মালিক। এ সময় ঐ প্রতিষ্ঠানের এজেন্সি প্রতিনিধি কামাল হোসেন ও তার সহযোগী লাবলু নামাজের কথা বলে কৌশলে পালিয়ে যায়।

অনেক সময় অপেক্ষা করার পরও সে আর ফিরে না আসায় উদ্ধারকৃত পণ্য নিয়ে আমরা চলে আসি। তিনি আরো জানায় উক্ত প্রতিষ্ঠানের মাধ্যমে এসব চোরাকারবারি পণ্য প্রায় বুকিং হয়ে দেশের প্রত্যান্ত অঞ্চলে যায় বলে আমাদের কাছে অভিযোগ আছে।

বেনাপোল বাজারের একটি সুত্র নাম প্রকাশ না করার শর্তে বলেন দির্ঘ্যদিন ধরে কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিসের প্রতিনিধি কামাল হোসেন প্রতিষ্ঠানের নাম ভাঙ্গিয়ে চোরাই পণ্য দেশের অভ্যান্তরে পাচার করে কোটি কোটি টাকার মালিক বনে গেছে। সম্প্রতি সে একটি বিশেষ পেশায় নিয়োজিত হয়ে এসব চোরাকারবারি কাজ চালিয়ে যাচ্ছে জোরে সোরে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech