তানোরে ওয়ারেন্টভুক্ত আসামীসহ আটক ১০

  22-05-2018 10:19PM

পিএনএস, তানোর (রাজশাহী) সংবাদদাতা : জেলার তানোর থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত আসামীসহ ১০ জনকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে ৩ জন ওয়ারেন্টভুক্ত আসামী ও ৭ জন মাদকসেবীকে আটক করা হয়েছে। সোমবার দিবাগত রাতে ও আজ মঙ্গলবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার দিবাগত রাতে থানার এ এস আই শরিফুল ইসলাম, এসআই সাইফুল ইসলাম, এই আই খায়ের সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার বাধাইড় ইউনিয়নের হাপানিয়া গ্রামে অভিযান চালিয়ে ৩জন ওয়ারেন্টভুক্ত আসামীকে আটক করেন।

আটককৃতরা হলেন, উপজেলা হাপানিয়া গ্রামের বুসদাতের পুত্র চুরি মামলার আসামী আব্দুর রহমান(৫৫), একই গ্রামের মৃত মুনতাজ আলীর পুত্র নারী ও শিশু নির্যাতন এবং সড়ক দুর্ঘটনায় হত্যা মামলার আসামী শফিকুল ইসলাম (৪৫) ও ওই গ্রামের মৃত মোস্তফার পুত্র আকতারুল ইসলাম (৩৮)।

একই রাতে থানার এসআই মরিুল ইসলাম, এস আই নাজমুল হক মৃধা এর নেতৃত্বে অভিযান চালিয়ে চোলাই মদ ও গাাঁজাসহ ৭জনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, উপজেলার হাতিশাইল গ্রামের মৃত নারায়ন রবি দাসের পুত্র কফিল রবি দাস(৫৫), উপজেলার হাপানিয়া গ্রামের আব্দুল রহমানের পুত্র মোবারক হোসেন(২৫),একই গ্রামের মৃত আলতাব হোসেনের পুত্র আলমগীর(৪৯) ও একই গ্রামের রেজাউল করিমের পুত্র রাসেদুল ইসলাম (৩২)। এছাড়া উপজেলার দিব্যস্থলী গ্রামের মৃত আদৃমত আলী দেওয়ানের পুত্র আনছার আলী দেওয়ান(৫৮), মোহনপুর উপজেলার গোপাইল গ্রামের মৃত আব্দুর জব্বারের পুত্র মনিরুল ইসলাম ওরফে মন্টু(৪৯) ও উপজেলার বিল্লি বাজারের এনামুল হকের পুত্র মইফুল ইসলাম(২৫)। অভিযানের সময় পুলিশ ৩০ লিটার চোলাই মদ ও ৩০ গ্রাম গাঁজা উদ্ধার করেন।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম জানান, জেলাব্যাপী পুলিশের মাদকবিরোধী বিশেষ অভিযান চলছে। অভিযানের অংশ হিসেবে তানোর থানা পুলিশ ওয়ারেন্টভুক্ত আসামী ও মাদকসেবীসহ মোট ১০জনকে আটক করা হয়েছে। তাদের আজ দুপুরে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন