সিলেটে ছাত্রীকে যৌন নিপীড়নের ঘটনায় শিক্ষক কারাগারে

  

পিএনএস ডেস্ক : দক্ষিণ সুরমার নৈখাই হাজী মোহাম্মদ রাজা চৌধুরী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর এক ছাত্রীকে যৌন নিপীড়নের ঘটনায় ওই স্কুলের খণ্ডকালীন শিক্ষক আমিনুল ইসলাম চৌধুরীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তার সর্বোচ্চ শাস্তির দাবিতে বুধবার দুপুরে বিদ্যালয়ের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীরা বিক্ষোভ সমাবেশ করেছে।

মোগলাবাজার থানার ওসি কাইয়ুম আহমদ জানান, গত সোমবার নিপীড়নের শিকার স্কুল ছাত্রীর ভাই বাদী হয়ে মহানগর পুলিশের মোগলাবাজার থানায় মামলা দায়ের করেন। পরে দিবাগত রাত ৪টার দিকে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। আমিনুল ইসলাম চৌধুরী ওই স্কুলের ইংরেজি বিষয়ে খন্ডকালীন শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। ছাত্রীকে নিপীড়নের দায়ে অভিযুক্ত শিক্ষক আমিনুল ইসলামকে মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

লাঞ্ছিত ওই ছাত্রী মহিলা শিক্ষকদের জানায়, গত ১ এপ্রিল সকালে শিক্ষক আমিনুল তার শরীরে হাত দেন। এরপর ২ ও ৩ এপ্রিল তিনি তার স্পর্শকাতর স্থানে হাত দেয়। বিষয়টি পরে প্রধান শিক্ষককে জানানো হলে এডহক কমিটির সভাপতিকে অবগত করা হয়। পরে রবিবার কমিটির সিদ্ধান্ত মোতাবেক শিক্ষক আমিনুল ইসলাম চৌধুরীকে বরখাস্ত করা হয়।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech