আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে টাইগারদের নতুন জার্সি

  27-05-2017 01:13PM

পিএনএস ডেস্ক: আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির মিশন ইতিমধ্যেই শুরু করে দিয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। আয়ারল্যান্ডে ত্রি-দেশীয় সিরিজ শেষ করে ইতিমধ্যেই ইংল্যান্ড এসে পৌঁছেছে। আজই আনুষ্ঠানিকভাবে সেই মিশন শুরু করতে যাচ্ছে বাংলাদেশ। নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে আজ বিকেল সাড়ে ৩টায় পাকিস্তানের মুখোমুখি হচ্ছে টিম বাংলাদেশ। এই ম্যাচেই নতুন জার্সি পরে খেলতে নামবে মাশরাফি অ্যান্ড কোং। যে জার্সিটি তৈরি করা হয়েছে চ্যাম্পিয়ন্স ট্রফি উপলক্ষেই।

গতকালই চ্যাম্পিয়ন্স ট্রফি উপলক্ষে ইংল্যান্ডে টিম বাংলাদেশের নতুন জার্সি উন্মোচন করা হয়েছে। জার্সি পরে মিডিয়ার সামনে পোজ দিয়েছেন সাকিব আল হাসান। তবে নতুন এই জার্সি ভক্ত-সমর্থকদের ভিন্ন আমেজই উপহার দেবে। কারণ, এ ধরনের ডিজাইনের জার্সি এর আগে আর কখনও পরিধান করেনি বাংলাদেশ দলের ক্রিকেটাররা।

আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি উপলক্ষে নতুন ডিজাইন করা জার্সিটি একেবারেই ভিন্ন। আগের জার্সিগুলোর সঙ্গে এর কোনো মিল নেই। গাঢ় লাল রংয়ের ব্যবহার করা হয়েছে জার্সির সামনের অংশজুড়ে। এর মধ্যে দেয়া হয়েছে হালনা সবুজ রংয়ের প্রলেপ। যেটা দেখলে মনে হবে যেন বাংলাদেশের পতাকা।

সবচেয়ে অবাক করা বিষয় হলো, এই জার্সিতে নেই কোনো স্পন্সরের নাম। এর আগে যা কখনও ঘটেনি। এর আগে টিম বাংলাদেশের জার্সিতে সব সময়ই দেখা গিয়েছে কোনো না কোনো পৃষ্ঠপোষকের নাম কিংবা লোগো।

১জুন ইংল্যান্ডের বিপক্ষে কেনিংটন ওভালে উদ্বোধনী ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। তার আগে পাকিস্তান এবং ভারতের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন