আসিফ আলির ৩৩ বলে ৮০ রান

  



পিএনএস ডেস্ক: দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি টুর্নামেন্ট এমজানি সুপার লিগে রীতিমত ঝড় তুলেছেন পাকিস্তানি ব্যাটসম্যান আসিফ আলি। তার ব্যাটিং ঝড়ের সামনে উড়ে গেলো ডারবান হিট। ৫ বল হাতে রেখেই তিনি ৩ উইকেটে জয় এনে দেন কেপটাউন ব্লিৎজকে। মাত্র ৩৩ বলে ৮০ রানের ইনিংস খেলেন তিনি। ২১ বলে হাফ সেঞ্চুরি পূরণ করেন তিনি।

টস হেরে ব্যাট করতে নেমে কেপটাউনকে ১৫৭ রানের লক্ষ্য বেধে দেয় ডারবান হিট। জবাব দিতে নেমে শুরুতে জানেমান মালান কিছুটা প্রতিরোধের চেষ্টা করেছিলেন। ২৬ বলে ৩১ রান করে আউট হন তিনি। বাকি ব্যাটসম্যানরা ছিলেন মুধু আসা-যাওয়ার ভিড়ে। কিন্তু একপ্রান্ত আগলে রেখে ডারবান হিটের বোলারদের ওপর ঝড় তুলে দেন আসিফ আলি।

মরনে মর্কেল, ভারনন ফিল্যান্ডার, মার্চেন্ট ডি ল্যাঙ্গ, কাইল অ্যাবোট কিংবা কেশব মাহারাজরা কোনোভাবেই পারেনি আসিফ আলিকে রুখে দিতে। ২১ বলে হাফ সেঞ্চুরি পূরণ করার পর ৩৩ বলে যখন তিনি আউট হন, তখন তার নামের পাশে লেখা ৮০ রান। ৭টি বাউন্ডারির সঙ্গে ৫টি ছক্কাও মারেন তিনি।

১৭.৩ ওভারে আসিফ আলি যখন আউট হন তখন কেপটাউন ব্লিৎজের রান ১৪৩। এরপর ফেরিসকো অ্যাডামস আউট হন ৬ রান করে। বাকি কাজ অবশ্য শেষ করতে জর্জ লিন্ডে এবং মালুসি সিবোতের কোনোই কষ্ট করতে হয়নি। ৫ বল হাতে রেখেই কেপটাউন জয় নিয়ে ঘরে ফেরে।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech