স্মিথ-ওয়ার্নারের প্রতি মানবিক আবেদন মঈন আলির

  


পিএনএস ডেস্ক: ইংল্যান্ডে আসন্ন বিশ্বকাপকে মাতিয়ে তুলতে গ্যালারিতে হাজির থাকবে বার্মি আর্মি। কিন্তু বিশ্বকাপ শুরুর আগেই বার্মি আর্মির একটি টুইটার নিয়ে মুখ খুলেছেন ইংল্যান্ড অল রাউন্ডার মঈন আলি। অস্ট্রেলিয়া দলকে ইতিমধ্যেই টার্গেট করেছে বার্মি আর্মি। বিশেষ করে ডেভিড ওয়ার্নারকে। ইংল্যান্ড'স বার্মি আর্মি অফিসিয়াল টুইটার পোস্টে ওয়ার্নারের জার্সির সামনে অস্ট্রেলিয়া-র বদলে লেখা রয়েছে 'চিটস'। ওয়ার্নারের সেই ছবির পাশাপাশি হলুদ স্যান্ডপোপার হাতে নাথন লায়ন ও মিচেল স্টার্কের ছবিও পোস্ট করেছে বার্মি আর্মি৷ আর তাই আসন্ন বিশ্বকাপে ব্রিটিশ ক্রিকেটপ্রেমীদের উদ্দেশ্যে বিশেষ অনুরোধ করেছেন মঈন আলি৷ কেপ টাউন টেস্টে বল বিকৃতি কাণ্ডে নির্বাসন কাটিয়ে ফেরা দুই অজি ক্রিকেটার স্টিভ স্মিথ এবং ডেভিড ওয়ার্নারের সঙ্গে রুচিশীল ব্যবহারের আবেদন জানিয়েছেন মঈন।

মঈন আলি বলেন, "আমি চাই স্মিথ এবং ওয়ার্নারের মধ্যে কোনওরকম সংশয় থাকুক৷ আমি চাই ওরা খোলা মনে খেলুক। সেই সঙ্গে মাঠের পরিবেশ উপভোগ করুক৷ একান্তই যদি মজার ছলে কিছু হয়। তবে সেটা ওদের ব্যক্তিগতভাবে নেয়া উচিত হবে না।"

সেই সঙ্গে তিনি আরও বলেন, "আমরা সবাই মানুষ৷ মানুষ মাত্রই ভুল হতে পারে। তবে সবারই আবেগ-অনুভূতি আছে। আমি জানি ওরা (স্মিথ-ওয়ার্নার) মানুষ হিসেবে খুবই ভালো৷ আশা করি ওদের সঙ্গে ভালো ব্যবহার করবে অনুরাগীরা৷ আমি চাই শুধু মাত্রক্রিকেট নিয়েই আলোচনা হোক৷"

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech