দুদকে পিঠা খেলেন সাকিব

  03-11-2019 05:06PM

পিএনএস ডেস্ক:ভারত সফরের আগে নিষেধাজ্ঞার কবলে পড়েন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান। তাকে ছাড়াই আজ দিল্লিতে মাঠে নামবে বাংলাদেশ ক্রিকেট দল। নিষেধাজ্ঞা পাওয়ার পর হঠাৎ দুর্নীতি দমন কমিশনের (দুদক) কার্যালয়ে আসেন সাকিব। মিডিয়ায় এ কারণ খুঁজতে ব্যস্ত।

দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন সাকিব আল হাসান। রবিবার (৩ নভেম্বর) সকাল পৌনে ১১ টায় দুদকের শুভেচ্ছা দূত সাকিব সেগুনবাগিচার কার্যালয়ে আসেন। তবে এসময় সাকিব সাংবাদিকদের সঙ্গে কোন কথা বলেননি।

দুদক কর্মকর্তারা বলেন, সাকিবকে পিঠা দিয়ে আপ্যায়ন করা হয়। পরে পাঁচতলায় দুদক চেয়ারম্যানের কক্ষে তিনি ৩০ মিনিটের মত অবস্থান করে বেরিয়ে যান।

এদিকে হঠাৎ করে সাকিব দুদক কার্যালয়ে যাওয়ার কথা গণমাধ্যমে ফলাও করে প্রচার করে। গণমাধ্যমের ধারণা, আইসিসির নিষেধাজ্ঞার পরে দুদকের শুভেচ্ছা দূত হিসেবে সাকিবকে রাখা হবে কিনা, এ বিষয়ে সিদ্ধান্ত নিতে আলোচনার জন্য দুদকে ডাকা হয়েছে।

এ প্রসঙ্গে প্রণব কুমার বলেন, এসব ভুল তথ্য। সাকিবকে ডাকা হয়নি। তিনি দুদকের শুভেচ্ছা দূত। দুদক চেয়ারম্যানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে এসেছিলেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন