গাইবান্ধায় অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট স্থগিত

  

পিএনএস, গাইবান্ধাঃ গাইবান্ধায় অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট মঙ্গলবার গভীর রাতে স্থগিত করা হয়েছে। গাইবান্ধা পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলনের উদ্যোগে গাইবান্ধা মটর মালিক সমিতি, জেলা পরিবহন মালিক ঐক্য পরিষদ ও গোবিন্দগঞ্জ মটর মালিক সমিতির পৃথক পৃথক আলোচনার ভিত্তিতে ধর্মঘট স্থগিত করার সিদ্ধান্ত গৃহীত হয়।
এসময় গাইবান্ধা ও গোবিন্দগঞ্জে অনুষ্ঠিত পৃথক সভায় গোবিন্দগঞ্জের এমপি অধ্যক্ষ আবুল কালাম আজাদ, গোবিন্দগঞ্জের উপজেলা নির্বাহী অফিসার আব্দুল হান্নান, জেলা আওয়ামী লীগ সম্পাদক আবু বকর সিদ্দিক, গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকার উপস্থিত ছিলেন।
এছাড়া গাইবান্ধায় জেলা মটর মালিক সমিতি ও জেলা সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের মধ্যে গাইবান্ধা জেলা সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক দুলাল রায়, জিল্লুর রহমান, রোস্তম আলী, নাজিবুল হক নান্নু, মোক্তাদুর রহমান মিঠু, আবুল হোসেন, আব্দুল করিম, আব্দুর রশিদ সর্দার, গৌতম কুমার বিশু, রফিকুল ইসলাম, আরিফ মিয়া রিজু, আবুল কালাম আজাদ, অসীম সাহা, ময়নুল হক প্রমুখ উপস্থিত ছিলেন। গোবিন্দ
গঞ্জে উপস্থিত ছিলেন মালিক সমিতির সভাপতি শফিকুল ইসলাম রাজু, বাবু মিয়াসহ মালিক সমিতি ও মটর ট্রাক শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দসহ অন্যান্য পরিবহন সংগঠনের নেতৃবৃন্দ।
বৈঠকে সিদ্ধান্ত নেয়া হয়, গাইবান্ধা থেকে সকল রুটের বাস যথানিয়মে চলাচল করবে এবং গোবিন্দগঞ্জের বাস গাইবান্ধা বাস টার্মিনাল পর্যন্ত চলবে। পরবর্তীতে মালিক সমিতিদ্বয়ের সাথে বৈঠকের মাধ্যমে বিরাজমান সমস্যা সংকট সমূহ নিরসনের উদ্যোগ গ্রহণ করা হবে বলেও উল্লেখ করা হয়।
এব্যাপারে গাইবান্ধা পৌরসভার মেয়র অ্যাডভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন জানান, জনগণের চরম দুর্ভোগের কথা বিবেচনা করে ধর্মঘট স্থগিতের এই উদ্যোগ দ্রুত গ্রহণ করার ফলে একটা সমঝোতায় উপনীত হওয়া সম্ভব হয়েছে। পরবর্তী পর্যায়ে জেলা মালিক ও শ্রমিক সংগঠনগুলোর সাথে আলোচনার ভিত্তিতেই সকল সমস্যা সংকট নিরসন করা হবে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech