গ্রামীণফোনের টাওয়ার থেকে নামানো হলো যুবককে

  

পিএনএস ডেস্ক: গাজীপুরে এক যুবক গ্রামীণফোনের প্রায় ৬৮ মিটার উঁচু একটি টাওয়ারে চূড়ায় ওঠে। প্রায় সোয়া তিন ঘণ্টা পর ওই যুবককে সেখান থেকে নামানো হয়। বুধবার দুপুরে জয়দেবপুর জংশন সংলগ্ন গ্রামীণফোনের টাওয়ারে এ ঘটনা ঘটে। জয়দেবপুর ফায়ার সর্ভিসের কর্মীরা ওই যুবককে উদ্ধার করে রেল পুলিশের কাছে হস্তান্তর করেছেন।

যুবকের নাম মো. তুখরেজুল ইসলাম (১৮)। সে রাজশাহীর পুঠিয়া থানার জামিরা গ্রামের মো. ফজলুল হকের ছেলে।

গ্রামীণফোনের টাওয়ারে নিরাপত্তা কর্মী পলাশ জানান, তাদের নজর এড়িয়ে টাওয়ারের বাউন্ডারি দেয়াল টপকে সিঁড়ি বেয়ে টাওয়ারে উঠতে থাকে। বেশ খানিকটা উঠে গেলে দুপুর ১২টার দিকে তার নজরে আসে। এ সময় তাকে নামতে বললে এবং পিছু নিলে সে আরো দ্রুতগতিতে টাওয়ারের চূড়ায় উঠে পড়ে। ওঠার সময় সে টাওয়ারে কিছু তার কেটে ফেলে। পরে জয়দেবপুর ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দুপুর পৌনে দুইটা থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার তৎপরতা শুরু করেন। এ খবর শুনে উৎসুক লোকজন স্টেশন এলাকায় ভিড় জমান।

জয়দেবপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. রফিকুজ্জামান জানান, ফায়ার সার্ভিসের কর্মীদের পাশাপাশি গ্রামীণফোনের কর্মীরাও উদ্ধারে কাজ করেন। গ্রামীণফোনের এক কর্মীকে টাওয়ারের চূড়ায় পাঠানো হয়। পরে বিকেল সোয়া তিনটার দিকে তাকে উদ্ধার করে জংশন পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

জয়দেবপুর জংশন ফাঁড়ির এএসআই দাদন মিয়া জানান, প্রাথমিকভাবে ধারণা কর হচ্ছে যুবকটি মানসিক বিকারগ্রস্ত। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech