আর্ত্বকর্মসংস্থানের জন্য ৫টি ভিক্ষুক পরিবারকে অর্থসহায়তা প্রদান

  17-01-2017 10:05PM

পিএনএস, বরগুনা প্রতিনিধি : মুসলিম এইড বাংলাদেশ ক্ষুদ্র ঋণ কর্মসূচীর মাগুরা শাখার উদ্যোগে দুঃস্থ ও অসহায় পরিবারের আর্ত্বকর্মসংস্থান এবং পুর্নবাসনের জন্য ৬নং রাঘবদাইড় ইউনিয়নের ৫টি ভিক্ষুক পরিবারকে ৫০,০০০ নগদ অর্থসহায়তা এবং বিশুদ্ধপানি সরবরাহের ৫টি নলকুপ প্রদান করা হয়। উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাননীয় জেলা প্রশাসক, মাগুরা জনাব মুহঃ মাহবুবর রহমান, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাননীয় পনকজ কুমার কুন্ডু-জেলা পরিষদ চেয়ারম্যান মাগুরা, জনাব মুহঃ মাহবুবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক, মাননীয় উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ ইয়ারুল ইসলাম, খন্দকার নাজমুল হক, ইনচার্জ-মাইক্রোফিন্যান্স এন্ড এসএমই প্রোগ্রাম। অনুষ্টানে সভাপতিত্ব করেন রাঘবদাইড় ইউনিয়নের চেয়ারম্যান জনাব মোঃ আশরাফুল আলম। অনুষ্টান পরিচালনা করেন শাখা ব্যবস্থাপক জনাব মোঃ এমরানুর রহমান খান।

প্রধান অতিথি মাননীয় জেলা প্রশাসক মুহঃ মাহবুবর রহমান মহোদয় ভিক্ষাবৃত্তি পরিত্যাগ এবং আর্ত্বকর্মসংস্থান এর জন্য মোঃ নবাব আলী, পিতা: মৃত আবদুল খালেককে মুদিদোকানের মালামাল সহায়তা, কুমলা পিতাঃ মৃত বাহাদুর ফকিরকে ৩টি ছাগল, মোঃ শহীদুল ইসলাম, পিতাঃ মৃত গোলাম কবিরকে মুদিদোকানের মালামাল সহায়তা, মোঃ জহুর মোল্যা, পিতাঃ মৃত আব্দুল হেসেনকে ১টি রিকসা-ভ্যান, আমেনা বেগম, স্বামীঃ মৃত লতিফ শেখকে ২টি ছাগল প্রদান করেন।

জেলা প্রশাসক মহোদয় মুসলিম এইড এর মানবতার কল্যাণে নিযোজিত কার্যক্রমের ভুয়শি প্রশংসা করেন, তার একটি উদাহরন হলো ৫টি পরিবারকে ভিক্ষাবৃত্তি পরিত্যাগ করে নিজের পায়ে দাঁড়ানোর মহতী উদ্যোগ গ্রহণ করা। মাগুরা একটি দরিদ্র জেলাগুলোর অন্যতম, মুসলিম এইড এর মানবিক কার্যক্রম বৃদ্ধি করার জন্য অনুরোধ করেন। মাগুরা জেলায় মুসলিম এইড এর যে কোন কর্মসূচী বাস্তবায়নে সার্বিক সহায়তা প্রদানের আশ্বাস প্রদান করেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন