লক্ষ্মীপুরে একুশে ফেব্রুয়ারী উপলক্ষে বই মেলা

  21-02-2017 08:43PM

পিএনএস, লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর জেলা প্রশাসনের আয়োজনে মহান একুশে ফেব্রুয়ারী আন্তজার্তিক মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে ৮ দিন ব্যাপি বই মেলার আয়োজন করা হয়। আজ মঙ্গলবার বিকেলে শহরের আদর্শ সামাদ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এই মেলার উদ্বোধন ঘোষণা করা হয়। জেলা প্রশাসক মো: জিল্লুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর সদর আসনের এমপি একে এম শাহাজাহান কামাল।

বিশেষ অতিথি ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান মো; শামছুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার শেখ শরীফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক শেখ মুর্শিদুল ইসলাম, পৌরসভার মেয়র আবু তাহের, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড: নুর উদ্দিন চৌধুরী নয়ন, সদর উপজেলা চেয়ারম্যান একে এম সালাহ উদ্দিন টিপু প্রমুখ।

আলোচনা শুরু পূর্বে অতিথিবৃন্দ ফিতা কেটে ও বেলুন উড়িয়ে এই মেলার শুভ উদ্বোধন ঘোষণা করেন। অপর দিকে জেলার চন্দ্রগঞ্জ থানার প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ৪ দিন ব্যাপি পৃথক ভাবে বই মেলার আয়োজন করা হয়।

জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এম আলাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো: মঞ্জুরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: সিরাজুল ইসলাম, কফিল উদ্দিন ডিগ্রী কলেজের অধ্যক্ষ হেলাল উদ্দিন আহমেদ খান, উপাধ্যক্ষ সরকার জোবায়ের, জেলা জাতীয় পার্টির সহসভাপতি শামছুদ্দিন পাটোয়ারী, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মো: আলাউদ্দিন, দেলোয়ার হোসেন, কামাল হোসেন, চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কামরুজ্জামান নিজাম, ছাত্রলীগ নেতা ওহিদুজ্জামান বাবলু, সাংবাদিক আবুল কালাম আজাদ প্রমুখ।

এই মেলায় প্রায় ৬০ টি স্টল বসে, আগামী ২৪ ফেব্রুয়ারী পর্যন্ত এই বই মেলায় চলবে। এসময় বিদ্যালয়ের অভিভাবক, শিক্ষক, শিক্ষার্থীসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন