ছাত্রলীগের সড়ক অবোরোধ

  23-02-2017 11:54AM


পিএনএস, গোপালগঞ্জ: গোপালগঞ্জে ছাত্রলীগ নেতার সঙ্গে পুলিশের এক কর্মকর্তার অসৌজন্যমূলক আচরণের প্রতিবাদে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ। আজ বৃহস্পতিবার সকাল পৌনে ১০টায় গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কে বঙ্গবন্ধু কলেজের সামনে টায়ারে আগুন জ্বালিয়ে ও গাছের গুঁড়ি ফেলে সড়ক অবরোধ করে তারা।

এ সময় বিক্ষোভ মিছিল করে অভিযুক্ত ওই পুলিশ কর্মকর্তার অপসারণ দাবি জানান ছাত্রলীগের নেতাকর্মীরা। অবরোধ চলাকালে ইটপাটকেলের আঘাতে সাত পুলিশ সদস্য আহত হন। মারাত্মক আহত দুইজনকে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
গোপালগঞ্জ সদর থানার ওসি মো. সেলিম রেজা জানান, গতকাল বুধবার রাতে এএসপি (হেডকোয়ার্টার) এয়াকুব হোসেনের সঙ্গে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিকের মোটরসাইকেল চালানো নিয়ে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে তাঁর মোটরসাইকেলটি পুলিশ নিয়ে যায়। এ ঘটনার প্রতিবাদে গভীর রাতে ওই সড়কে অবরোধ করে ছাত্রলীগ। পরে পুলিশের বিশেষ অনুরোধে অবরোধ তুলে নেয় তারা। তবে আজ বৃহস্পতিবার সকালে তারা আবারো সড়ক অবরোধ করে।

এ ব্যাপারে এএসপি (হেডকোয়ার্টার) এয়াকুব হোসেনের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, "রাত ১২ টার দিকে তাঁর কাছে মোটরসাইকেলের কাগজপত্র চাওয়া হলে তিনি তাঁর কাগজপত্র বাসায় রয়েছে জানালে তাঁর গাড়িটি রেখে দেওয়া হয়। এ ঘটনাকে কেন্দ্র করে তারা অবরোধ করলে তা দুঃখজনক। তবে বিষয়টি আলাপ-আলোচনার মাধ্যমে মীমাংসা করা যাবে বলে জানান তিনি।"

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন