ডিমলায় আওয়ামী লীগের ৬৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

  24-06-2017 06:06PM

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : ২৩ জুন বিকালে নীলফামারীর ডিমলা উপজেলায় বাংলাদেশ আওয়ামী লীগ উপজেলা শাখার উদ্যোগে ডিমলা ইসলামিয়া ডিগ্রী কলেজ হলরুমে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মোঃ আফতাব উদ্দিন সরকারের সভাপতিত্বে বাংলাদেশ আওয়ামী লীগের ৬৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সহিদুল ইসলামের পরিচালনায় সংক্ষিপ্ত বক্তৃতা করেন নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মোঃ আফতাব উদ্দিন সরকার।

উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধ মোঃ তবিবুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজাউল করিম, ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোয়াজ্জেম হোসেন, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ সহিদুল ইসলাম, যুগ্ন সম্পাদক বাবু নিরেন্দ্র নাথ রায়, সাংগঠনিক সম্পাদক মোঃ সাইদুল বারী, জেলা পরিষদ সদস্য মোঃ ফেরদৌস পারভেজ, সদর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মোঃ ইব্রাহিম কামাল ডিআই, সাধারন সম্পাদক বাবু মোহিদ কুমার সিংহ রায়, খগাখড়িবাড়ী ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ হামিদুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি শ্রী বাবু শৈলেন চন্দ্র রায়, সাধারন সম্পাদক মোঃ আনোয়ারুল হক সরকার মিন্টু, সদস্য মোঃ শফিকুল ইসলাম সরকার, উপজেলা মহিলা লীগের সভাপতি মোছাঃ গুলশানআরা বেগম, সাধারণ সম্পাদিকা মোছা: তাছলিমা আক্তার, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক বাবু উত্তম কুমার রায়, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আবু সায়েম সরকার, সহ সভাপতি মোঃ আমিনুর রহমান, সাধারন সম্পাদক মোঃ জালাল উদ্দিন স্বাধীন প্রমুখ।

এ সময় উক্ত ইফতার ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলার ১০ ইউনিয়নের ইউপি চেয়ারম্যানগণ, নেতা-কর্মীবৃন্দসহ দলের বিভিন্ন অঙ্গসংগঠনের উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতা-কর্মীরা। ইফতার মাহফিলের পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা দেশ ও জাতীর কল্যাণের কথা তুলে ধরে বলেন, দেশ এখন উন্নয়নের মহাসড়কে অনবরত ঘুরছে। প্রতিনিয়তই হচ্ছে উন্নয়ন। দেশের উন্নয়ন একমাত্র নৌকা দিয়েই সম্ভব। নৌকার মাঝি জননেত্রী প্রধানমন্ত্রী শখ হাসিনার নেতৃত্বেই নৌকায় চড়ে সকলকে ঐক্যবদ্ধ হয়ে উন্নয়নের সহযাত্রী হতে হবে। আর এই উন্নয়নের যাত্রাকে আরো আরো শক্তিশালী ও বেগবান করতে হবে। এ জন্য আ’লীগের সকল নেতা-কর্মীকে এক সাথে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে। দেশের উন্নয়নে মানুষ এখন অনেকটা স্বস্তির নি:শ্বাস ফেলছে। তাই এখন আমাদের সকলে মিলে জনবান্ধব ও দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডকে জনগণের সামনে তুলে ধরতে হবে।

এ জন্য দলের নেতা-কর্মীদের আরো বেশী জনগণের পাশে থেকে কাজ করে যেতে হবে। বক্তারা নেতা-কর্মীদের প্রতি আহবান জানিয়ে বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমরা ভোটের মাধ্যমে বর্তমান সরকারকে আবারও নির্বাচিত করে ক্ষমতায় আনবো ইনশাল্লাহ। দেশের এখন এমন কোন জায়গা নেই যেখানে বর্তমান সরকারের উন্নয়নের ছোয়া লাগেনি। সর্বত্রই এখন উন্নয়ন আর উন্নয়ন। উন্নয়নের জোয়ারে ভাসছে দেশ। এ জন্য আমাদেরকে ভেদাভেদ ভূলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে। তবেই আগামীতে বিজয় আমাদের সুনিশ্চিত হবে। আরো শক্তিশালী হবে দেশরত্ন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত। ফলে মানবতার সেবায় আমাদের কাজ করে যেতেই হবে। উল্লেখ্য, উক্ত অনুষ্ঠানে দলের নেতা-কর্মী ও স্থানীয় সাংবাদিকবৃন্দ ছাড়াও সর্বস্তরের জনগণের উপস্থিতি ছিলো লক্ষনীয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন