সম্পত্তির বিরোধ; ভাইকে কুপিয়ে খুন

  

পিএনএস ডেস্ক: কুমিল্লার চৌদ্দগ্রামে সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে দেলোয়ার হোসেন নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার রাতে চিকিৎসাধীন অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে মারা যান ওই ব্যক্তি।

নিহত দেলোয়ার হোসেন (৩৫) উপজেলার শ্রীপুর ইউনিয়নের খেঁয়াইশ গ্রামের মৃত. হাসমত আলীর ছেলে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে হারুন নামে এক ভাইকে আটক করেছে পুলিশ।

জানা যায়, জেলার চৌদ্দগ্রাম উপজেলার খেঁয়াইশ গ্রামে সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে দীর্ঘদিন ধরে আপন চার ভাইয়ের মাঝে বিরোধ চলে আসছিল। শুক্রবার সন্ধ্যায় বাক-বিতণ্ডার একপর্যায়ে হারুন, জাফর ও জাকির ৩ ভাই মিলে আপন ভাই দেলোয়ারকে ধারাল রামদা দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। এ সময় স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় দেলোয়ারকে উদ্ধার করে কুমেক হাসপাতালে নিয়ে গেলে রাত ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ওসি আবুল ফয়সল জানান, ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে হারুন নামে একজনকে আটক করা হয়েছে। বাকি দুই ভাইকে আটকের চেষ্টা চলছে। দেলোয়ার হোসেনের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech