ঝালকাঠিতে হ্যাফপ্যান্ট পরা ডাকাত দলের হানা: নারীসহ আহত-৪

  24-09-2017 07:43PM

পিএনএস, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলায় হ্যাফপ্যান্ট পরিহিত একদল ডাকাত দুই বাড়িতে ডাকাতি করেছে। ডাকাতের হামলায় নারীসহ ৪ জন আহত হয়েছে। গত শনিবার গভীর রাতে উপজেলার পাটিকালঘাটা ইউনিয়েনের দপ্তর পশুরবুনিয়া ও পার্শবর্তী আরেক বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাত দল আতংক সৃষ্টি করতে ফাঁকা গুলি ছোড়ে।

ডাকাত দলের ধারালো অস্ত্রাঘাতে আহত হয়েছেন গৃহকর্তা শহীদুল ইসলাম (৪০), তার মা রাশিদা বেগম (৬০) ও ছোট ভাই শরিফুল ইসলাম (১৩) এবং পাশের বাড়ির কলেজছাত্র রুবেল হোসেন (১৭)। তাদের পার্শবর্তী মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

দপ্তর পশুরবুনিয়া গ্রামের প্রয়াত মুক্তিযোদ্ধা ও শিক্ষক তাজুল ইসলামের ছেলে আহত শহীদুল ইসলাম সাংবাদিকদের জানান, ১০/১২ জনের হাফপ্যান্ট পরিহিত ডাকাত দল প্রথমে তাদের বাড়িতে হানা দেয়। জানালা ভেঙে ডাকাতদল ঘরে ঢুকে নগদ টাকা, স্বর্ণালংকারসহ ৫/৬ লাখ টাকার মালামাল নিয়ে যায়। ডাকাতরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে তার বৃদ্ধা মাসহ দুই ভাইকে। এসময় ডাকাতদল আতংক সৃষ্টি করতে ফাঁকা গুলি ছোড়ে। পরে পার্শবর্তী বাজার সংলগ্ন মামুন হোসেনের বাড়ির গ্রীল কেটে ডাকাতি করে নগদ টাকা ও মালামাল নিয়ে পালিয়ে যায়।

এব্যপারে কাঁঠালিয়া থানার পরিদর্শক (ওসি অপারেশন) এমআর শওকত আনোয়ার ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে শহীদুলকে হত্যার উদ্দেশ্যে এ হামলা চালানো হয়েছে। পরে এলাকাবাসী এগিয়ে আসলে দূর্বৃত্তরা পালিয়ে যায়। তবে শহীদুলের বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগ রয়েছে। সেসব শক্রতার কারণেও এ হামলার ঘটনা ঘটতে পারে ধারণা করে পরিদর্শক আনোয়ার ইসলাম বলেন, এ ঘটনায় আরও তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন