ডোমারে ট্রাকের চাকায় প্রাণ গেল হেলপারের

  

পিএনএস, নীলফামারী জেলা প্রতিনিধি : নীলফামারীর ডোমার উপজেলায় চালক ও হেলপারের অসচেতনতায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেল গোপাল রায় (৫০) নামের এক হেলপারের।

শুক্রবার সকাল সাড়ে ১১ টার দিকে জোড়াবাড়ি ইউনিয়নের মির্জাগজ্ঞ এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এতে বিক্ষুদ্ধ জনতা প্রায় দুই ঘন্টা ডোমার-চিলাহাটি সড়ক অবরোধ করে রাখে। গোপাল পরিবার নিয়ে প্রায় ৭/৮ বছর ধরে শ্বশুর মালি চন্দ্র রায়ের বোড়গাড়ি ইউনিয়নের মাহিগজ্ঞ এলাকায় বসবাস করে আসছে। গোপালের বাড়ি পাশ্ববর্তী জলঢাকা উপজেলার বিজলীর ডাঙ্গা এলাকায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বাঁশ বোঝাই করার জন্য একটি ট্রাক (ঢাকা মোট্রো-ট-১৩-১২২৩) মির্জাগজ্ঞ যাচ্ছিল। ট্রাকের একবারেই সামনের বাম্বারে হেলপার গোপাল বসে ছিল। মির্জাগজ্ঞ কলেজ এলাকায় হঠাৎ করে গোপাল বাম্পার হতে পড়ে গেলে ট্রাকের চাকা তার উপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তাৎক্ষনিক ট্রাক চালক পালিয়ে যায়। চালক ও হেলপারের অবহেলায় এ দূর্ঘটনায় এলাকাবাসী বিক্ষোভ করে প্রায় দুই ঘন্টা সড়ক অবরোধ করে রাখে। পুলিশ লাশ উদ্ধার করেছে। জোড়াবাড়ি ইউপি চেয়ারম্যান আবুল হাসান দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech