দুমকিতে আ'লীগের দলীয় প্রার্র্র্থী নির্ধারণী বৈঠক সম্পন্ন

  

পিএনএস, দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর দুমকিতে লেবুখালী ও শ্রীরামপুর ইউপি নির্বাচনকে সামনে রেখে শনিবার আ'লীগের দলীয় প্রার্থী নির্ধারণে তৃণমূলের যাছাই-বাছাই প্রক্রিয়া অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১০টায় দুমকি উপজেলা পরিষদ অডিটরিয়ামে লেবুখালী ইউনিয়ন আ'লীগের কার্যনির্বাহী কমিটি ও ৯ইউনিট কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকদের বিশেষ বর্ধিত সভা হয়। এ বিশেষ বর্ধিত সভায় তৃণমূলের নেতা-কর্মীদের মতামত ও সর্বসম্মত সিদ্ধান্তে আ'লীগের দলীয় প্রার্থীর প্যানেল তৈরী করা হয়। তৃণমূলের বৈঠকে পটুয়াখালী জেলা আ'লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কাজী আলমগীর প্রধান অতিথি, সাংগঠনিক সম্পাদক বাবু সৌমেন্দ্র চন্দ্র চন্দ, জেলা আ'লীগের উপ-প্রচার সম্পাদক উজ্জল বোস, উপজেলা আ'লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: শাহজাহান সিকদার, সহ-সভাপতি আবুল কালাম আজাদ, সৈয়দ গোলাম মর্তুজা, মজিবুর রহমান মাষ্টার, মিজানুর রহমান সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান আকন সেলিম, মাওলানা মো: আলমগীর হোসেন, মো: সুলতান আহমেদ মোল্লা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন।

দুপুর ১২টায় শ্রীরামপুর ইউনিয়ন আ'লীগের অনুরূপ বিশেষ বর্ধিত সভায় তৃণমূলের মতামত ও সর্বসম্মত সিদ্ধান্তে দলীয় প্রার্থীর প্যানেল তৈরী করা হবে।

দলীয় সূত্র জানায় লেবুখালী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ৩জন ও শ্রীরামপুর ইউনিয়নে ৪জন প্রার্থী দলীয় মনোনয়নের আবেদন করেছেন। মনোনয়ন প্রত্যাশীরা হলেন, উপজেলা আ'লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো: দেলোয়ার হোসেন মোল্লা, লেবুখালী ইউনিয়ন আ'লীগের সভাপতি মো: শাহআলম আকন, সাধারন সম্পাদক ডা: হারুন অর রশিদ এবং শ্রীরামপুর ইউনিয়নের মনোনয়ন প্রত্যাশীরা হলেন, উপজেলা আ'লীগের সহ-সভাপতি আমিনুল ইসলাম সালাম, সাংগঠনিক সম্পাদক মো: ফোরকান আলী মৃধা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো: আবুল হোসেন ও যুবলীগ সভাপতি হাওলাদার ফিরোজ জামান।

এদের মধ্যে থেকে লেবুখালী ইউনিয়নে তিন জনের নাম ক্রমানুসারে মো: শাহআলম আকন, মো: দেলোয়ার হোসেন মোল্লা ও হারুন অর রশিদ এবং শ্রীরামপুর ইউপিতে সরাসরি ভোটের ক্রমানুসারে আমিনুল ইসলাম সালাম, আবুল হোসেন ও ফোরকান আলী মৃধা পৃথক দু'টি প্যানেল তৈরী করা হয়। এ প্যানেল থেকেই কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড আ'লীগের প্রার্থীর চুড়ান্ত মনোনয়ন প্রদান করবেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech