দেশীয় অস্ত্রসহ তিন ছিনতাইকারী গ্রেপ্তার

  25-02-2018 12:03PM


পিএনএস, চট্টগ্রাম: চট্টগ্রামের টাইগারপাস এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ হেদায়েত উল্যা ওরফে সুজন (৩০), মনসুর আলী (৩৯) ও সেলিম (৪০) নামের তিন পেশাদার ছিনতাকারীকে গ্রেপ্তার করেছে চট্রগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশ।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুই ঘণ্টা একটানা অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হলেও রোববার সকালে এ তথ্য নিশ্চিত করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গণমাধ্যম শাখা।

এ বিষয়ে ডিএমপির গণমাধ্যম শাখার উপ-পুলিশ কমিশনার (ডিসি) মাসুদুর রহমান জানান, চট্টগ্রামের টাইগারপাস এলাকা থেকে পেশাদার তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। এ সময় আরো কয়েকজন পালিয়ে যায় তাদের ধরতে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতদের কাছ থেকে পুলিশ একটি এলজি, দুই রাউন্ড কার্তুজ, দুইটি চাপাতি ও একটি সিএনজি উদ্ধার করেছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে চট্টগ্রামের একাধিক থানায় ডাকাতিসহ দস্যুতার একাধিক মামলা রয়েছে।

উল্লেখ্য, চট্টগ্রামের খুলশী থানার জাকির হোসেন রোডের আর্ন্তজাতিক মহিলা বিশ্ববিদ্যালয়ের দুইজন প্রভাষক বাসায় ফেরার পথে ছিনতাইয়ের কবলে পড়েন। তাদের অভিযোগের প্রেক্ষিতে পুলিশ অভিযান পরিচালনা করে ছিনতাইকারীদের গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন