কচুয়ায় নবাগত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে বিএমটিএ কচুয়া শাখার ফুলেল শুভেচ্ছা

  24-04-2018 07:40PM

পিএনএস, (আফাজ উদ্দিন মানিক) কচুয়া : চাঁদপুরের কচুয়ায় নবাগত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাজেদা বেগম পলিনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ মেডিকেল টেকনোলোজিষ্ট এসোসিয়েশন(বিএমটিএ) কচুয়া উপজেলা শাখার নেতৃবৃন্দ।

২১ এপ্রিল রবিবার দুপুরে তার কার্যালয়ে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।এসময় উপস্থিত ছিলেন, বিএমটিএ কচুয়া উপজেলা শাখার সভাপতি এমটি আঃ রব, চাঁদপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক এমটি মানিক মজুমদার সোহাগ, কচুয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক নাইম, কচুয়া বাজার ব্যবসায়ী পরিচালনা সমিতির সভাপতি জাকির হোসেন বাটা, আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ মোঃ কবির হোসেন, ইমারজেন্সি মেডিকেল অফিসার ডাঃ পিংকু চন্দ্র সেন, দৈনিক মতলবের আলো পত্রিকার কচুয়া উপজেলা প্রতিনিধি আবু সায়েম মৃধা প্রমূখ।

এ সময় নবাগত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সাজেদা বেগম পলিন বলেন, বর্তমান সরকারের স্বাস্থ্য সেবা মানুষের দোর গোড়ায় পৌঁছে দিতে আমি নিজেকে সর্বদা সচেষ্ট রাখব। এ অঞ্চলের সাধারণ মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে কচুয়ার এই ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের সকল কর্মকর্তা-কর্মচারি তাদের দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করবে বলে আমি আশাবাদী। এ সময় তিনি সকলের সার্বিক সহযোগিতাও কামনা করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন