পাইকগাছায় মাদক বিরোধী অভিযানে ৫ পুলিশ সদস্য আহত

  

পিএনএস, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : খুলনার পাইকগাছায় মাদক ব্যবসায়ীদের সাথে সংঘর্ষে ৫ পুলিশ সদস্য আহত হয়েছে। মাদক বিরোধী অভিযানকালে ৫শ’ গ্রাম গাজা ও ৫৫ পিচ ইয়াবা সহ একাধিক মামলার আসামী ও তার স্ত্রী এবং ২ কন্যাসহ ৪জনকে আটক করেছে পুলিশ। অভিযানকালে মাদক ব্যবসায়ীদের দা ও বটির আঘাতে পুলিশ কর্মকর্তা সহ ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন।

এলাকাবাসী সূত্রে-গোপন সংবাদের ভিত্তিতে ওসি আমিনুল ইসলাম বিপ্লব ও ওসি (তদন্ত) শাহাদাত হোসেনের নেতৃত্বে পুলিশের একটি চৌকশ দল মঙ্গলবার দুপুরে পৌরসভার ৫নং ওয়ার্ডের সরল গ্রামের রহিম গাজীর ছেলে একাধিক মাদক মামলার আসামী রহমত গাজী (৫০) এর বাড়িতে অভিযান চালিয়ে ৫শ গ্রাম গাঁজা, ৫৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এ সময় রহমতের স্ত্রী আবিরণ ও তার দু’মেয়ে পুলিশ সদস্যদের চ্যালেঞ্জ করে বাঁধা সৃষ্টি করে এ সময় পুলিশের সঙ্গে মাদক ব্যবসায়ীদের হাতাহাতি ও ধ্বস্তা-ধ্বস্তি শুরু হয়।

মাদক ব্যবসায়ীরা এক পর্যায়ে দা ও বটি দিয়ে কুপিয়ে এসআই নাজমুল, এএসআই পিযুষ কান্তি, কনষ্টেবল হেলাল খান, আল-আমিন, জেসমিন, বাপ্পী সরদারকে জখম করে আহত করে। এ ঘটনায় রহমত, তার স্ত্রী আবিরণ বিবি, দু’মেয়ে সোমা (২২) ও মৌসুমী (২০) এর বিরুদ্ধে থানায় মামলার কথা জানিয়ে ওসি আমিনুল ইসলাম বিপ্লব বলেন, এরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং এদের বিরুদ্ধে থানায় মামলা রয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech