নানিয়ারচরে পাহাড় ধসে নিহত ১০ - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

নানিয়ারচরে পাহাড় ধসে নিহত ১০

  


পিএনএস, রাঙ্গামাটি: অবিরাম প্রবল বর্ষণে পাহাড় ধসে রাঙ্গামাটির নানিয়ারচর উপজেলায় নিহত হয়েছে ১০ জন। এদের মধ্যে ঘিলাছড়ির ধর্মচান পাড়ায় চারজন, নানিয়ারচর সদরের বড়পুল পাড়ায় চারজন এবং বুডিঘাট ইউনিয়নের হাতিমারায় দু'জন মারা গেছেন। রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিসদ সদস্য ত্রিদীপ কান্তি দাশ এ কথা নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার ভোর রাতে প্রবল বর্ষণে পাহাড় ধসের ঘটনায় এ প্রাণহানি ঘটে। গ্রামগুলো পাহাড়ি দুর্গম এলাকা হওয়ায় স্থানীয় গ্রামবাসী নিহতদের লাশ করেছে।

জানা যায়, কয়েক দিনে টানা ভারী বর্ষণে রাঙ্গামাটির নানিয়ারচর উপজেলার ধর্মচান পাড়ায় ও বড়পুল পাড়ায় ভোরে পাহাড় ধসে ঘটনাস্থলেই আটজনের মৃত্যু হয়। নিহতরা হলেন বড়পুল পাড়া এলাকায় একই পরিবারের সুরেন্দ্র লাল চাকমা (৪৮), স্ত্রী রাজ্য দেবী চাকমা (৪৫) ও মেয়ে সোনালী চাকমা (০৯), রুমেল চাকমা (১২), ধর্মচান পাড়ার ফুল দেবী চাকমা, ইতি চাকমা, দুই বছরের শিশু, আরো একজন অজ্ঞাত। এছাড়া হাতিমারা এলাকায় রীতা চাকমা ও রিটেন চাকমার লাশ উদ্ধার করা হয়েছে। স্থানীয় লোকজন নিখোজদের উদ্ধার কাজ চালাচ্ছে। দমকল বাহিনী ও পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গেছে।

নানিয়ারচর থানার ওসি আব্দুল লতিফ এ কথা স্বীকার করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech