ত্রিশালে বাসায় ফেরার পথে মাইক্রোবাস উল্টে শিশু নিহত

  15-09-2018 04:27PM

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের হালুয়াঘাট থেকে বিয়ের অনুষ্ঠান শেষে বাসায় ফেরার পথে ত্রিশালের কাজির শিমলা এলাকায় মাইক্রোবাস উল্টে শিশু জারিফ (৩) নিহত এবং ৮ মাইক্রোবাসযাত্রী আহত হয়। পরে ত্রিশাল ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে সিবিএমসিবি হাসপাতালে নিয়ে ভর্তি করে।

ত্রিশাল ফায়ার সার্ভিসের লিডার শফিকুল ইসলাম জানান, হালুয়াঘাট থেকে বিয়ের অনুষ্ঠান শেষে বাসায় ফেরার সময় শুক্রবার রাত ১০টার দিকে ত্রিশাল উপজেলার কাজির শিমলা নামক স্থানে গাজীপুর গামী একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ ১৫-৯৫৬৭) নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে উল্টে গেলে মায়ের কোলে থাকা শিশু জারিফ ছিটকে গাড়ীর নিচে চাপা পড়ে।

দ্রুত খবর পেয়ে ত্রিশাল ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে সিবিএমসিবি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জারিফকে মৃত ঘোষনা করে। এ ঘটনায় জারিফের বাবা মোয়াজ্জেম হোসেন (৫৫), মা আয়েসা আক্তার (৪৫), বোন অনি (৮), আত্মীয় হালিমা (৫০) জেসমিন (৩০), মহিমা (১৮) সহ ৮ জন আহত হলে তাদের সিবিএমসিবি হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরও জানান, শিশু জারিফ নিহত হলেও আহত তার মা-বাবা-বোনসহ আহত ৮ জনকে সিবিএমসিবি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহত জারিফ গাজীপুরে বাসিন্দা মোয়াজ্জেম হোসেনে ও আয়েসা আক্তারের একমাত্র ছেলে। হালুয়াঘাট থেকে বিয়ের অনুষ্ঠান শেষে নিজ বাসা গাজীপুরে ফিরছিলেন তার পরিবার বলে জানান তিনি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন