মোরেলগঞ্জে কৃষক ও নববধূর মৃতদেহ উদ্ধার

  14-01-2019 03:31PM

পিএনএস, মোরেলগঞ্জ প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জে এক কৃষক ও এক নববধূর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। পৃথক পৃথক এ মৃত্যুর ঘটনা দু’টি ঘটেছে উপজেলার খারইখালী ও পূর্বসরালিয়া গ্রামে।

সোমবার ভোর ৫টার দিকে খারইখালী গ্রামের মৃত তোফেল উদ্দিনের ছেলে কৃষক আব্দুল শেখের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বেলা ১১টায় পূর্বসরালিয়া গ্রাম থেকে পুলিশ উদ্ধার করে নববধূ সারমিন বেগম(২০) এর মৃতদেহ । উভয় ঘটনায় পৃথক দুটি অপমৃত্যু মামলা হয়েছে।

জানা গেছে, খারইখালী গ্রামের কৃষক আব্দুল শেখ রোববার পার্শ্ববর্তী পঞ্চকরণ গ্রামে মেয়ের বাড়িতে বেড়াতে যায়। রাত ৯টার দিকে নিজ বাড়ি ফেরার পথে স্বপন হাওলাদারের দোকানের কাছে পৌছে সে মারা যায়। সারা রাত ওই দোকানের সামনেই লাশ পাহারায় রাখে স্থানীয় চৌকিদার ও স্বজনেরা। ভোর ৫টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে বাগেরহাট মর্গে পাঠায়।

অপরদিকে পূর্ব সরারিয়া গ্রামের সামছুর রহমান খানের মেয়ে সারমিন বেগম গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে। সোমবার বেলা ৯টার দিকে সে পিত্রালয়ে আত্মহত্যা করে। ঘটনার সময় ওই বাড়িতে কেউ ছিলোনা। মাত্র দুমাস পূর্বে সারমিনের বিয়ে হয়েছে ।

এ সম্পর্কে থানার ওসি কে.এম আজিজুল ইসলাম বলেন, কৃষক আব্দুল শেখের মৃতদেহ উদ্ধার করে পোষ্টমর্টেমের জন্য পাঠানো হয়েছে। অপর ঘটনাস্থল পূর্বসরালিয়া গ্রামেও পুলিশ পাঠানো হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন