শেরপুরে ভাগ্নের লাঠির আঘাতে খালা নিহত: আটক ৪

  21-05-2019 06:14PM

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : পৈত্রিকসম্পত্তিরদখলবুঝে চাইতেইবোননাসিমা বেগমের ওপরক্ষেপে উঠেন তারই আপন বোন আঞ্জুয়ারা বেগম। এ নিয়ে দু’বোনের মধ্যে শুরুহয় প্রচণ্ড বাকবিতণ্ডা।একপর্যায়েআঞ্জুয়ারা বেগমেরছেলেভাগ্নে রাজু আহমেদ খালা নাসিমা বেগমের মাথায় লাঠি দিয়ে আঘাত করেন।মাটিতেলুটেপড়েনখালানাসিমাবেগম।লাঠিরসেইআঘাতে ঘটনাস্থলেই নিহত হন তিনি।

মঙ্গলবার(২১মে)দুপুরেবগুড়ারশেরপুরউপজেলারমির্জাপুর ইউনিয়নের তালতা শেখ পাড়া গ্রামে নির্মম এই ঘটনা ঘটে। খবর পেয়েপুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়। পরে অভিযান চালিয়ে পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তালতা শেখপাড়া গ্রামের আব্দুল খালেকের স্ত্রী আঞ্জুয়ারা বেগম, তার ছেলে রাজু আহমদে, মেয়ে খালেদা খাতুন ও রাজু আহমেদের স্ত্রী সানজিদা বেগমকে আটক করেছে।

স্থানীয় এলাকাবাসী জানান, নাসিমা বেগম ও আঞ্জুয়ারা বেগমের বাবানামনবীরহোসেন।তিনিবেশআগেইমারাযান।তাদেরপৈত্রিক বসতবাড়িতালতাশেখ পাড়াগ্রামে।বিয়েহওয়ারসুবাধেনাসিমা বেগমস্বামীজাহাঙ্গীরআলমেরপাশেরআয়রাপুরাতনপাড়াগ্রামে বসবাস করেন। আর অপর বোন আঞ্জুয়ারা স্বামী আব্দুল খালেক ও সন্তানাদিনিয়ে তালতা শেখপাড়া গ্রামেই বসবাস করেন। পৈত্রিক সূত্রে নাসিমা বেগমকে দুই শতাংশ জমি দেয়া হয়। কিন্তু তার বোন আঞ্জুয়ারা বেগমসেইজমিরদখলদিচ্ছিলেননা।

এনিয়েতাদেরমধ্যেবিরোধেচলে আসছিলো। ঘটনার দিন দুপুরে বোনের কাছ থেকে সেই জমির দখল বুঝেনিতে তালতা শেখপাড়া গ্রামে আসেন এবং বোনের কাছ থেকে জমির দখলবুঝে চান। এতে বোন আঞ্জুয়ারা বেগম তার ওপর প্রচ- রেগে যান। বিষয়টি নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি থেকে হাতাহাতি ও মারামারি শুরু হয়।এরই এক পর্যায়ে আঞ্জুয়ারার ছেলে রাজু আহমেদ খালা নাসিমা বেগমের মাথায় লাঠি দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই মারা যান তিনি।

এপ্রসঙ্গেজানতেচাইলেশেরপুরথানারপুলিশপরিদর্শক(ওসিতদন্ত)বুলবুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় চারজনকেআটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শজিমেকমর্গেপাঠানোহয়েছে।এইসংবাদলেখাঅবধিমামলারপ্রস্তুতিচলছিলো।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন