বকশীগঞ্জে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ২

  22-09-2019 04:59PM

পিএনএস, বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে অপহরনের ১১ দিন পর এক স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে থানা পুলিশ। একই সঙ্গে দুই অপহরনকারীকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় শনিবার রাতে বকশীগঞ্জ থানায় একটি অপহরনের মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মেরুরচর ইউনিয়নের মধ্য খেওয়ার চর গ্রামের আবদুল বাছেদের ছেলে বাবু মিয়া (২৩) একই গ্রামের মজিবর রহমানের নবম শ্রেণির পড়–য়া মেয়ে মনিরা খাতুনের (১৬) সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। দু’জনের মধ্যে প্রেমের সম্পর্কের বিষয়টি জানাজানি হলে বাবু মিয়া মনিরার খাতুনের বাবা মজিবুর রহমানকে বিয়ের প্রস্তাব দেন।

মজিবর রহমান বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিলে ক্ষুব্দ হয় বাবু মিয়া। এরই জের ধরে ১১ সেপ্টেম্বর রাত ১১ টার দিকে মনিরা খাতুন প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে বাবু মিয়া ও তার অন্যান্য সহযোগীরা মনিরার মুখ চেপে ধরে অপহরন করেন।

পরে মনিরার বাবা মজিবর রহমান বকশীগঞ্জ থানা পুলিশকে বিষয়টি জানালে তারা অপহৃতাকে উদ্ধারের চেষ্টা করে। অবশেষে ২১ সেপ্টেম্বর শনিবার রাত ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বাবু মিয়ার বাড়ি থেকে অপহৃত মনিরা খাতুনকে উদ্ধার করে পুলিশ। একই সঙ্গে অপহরনের সঙ্গে জড়িত থাকায় অভিযুক্ত বাবু মিয়া ও তার ভাই ফজলু মিয়াকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

বকশীগঞ্জ থানার ওসি মো. হযরত আলী জানান, স্কুল ছাত্রী অপহরনের ঘটনায় শনিবার রাতেই ওই ছাত্রীর বাবা মজিবর রহমান চারজনকে আসামি একটি একটি মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃতদের রোববার সকালে জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন