‘আ.লীগ হবে হাইব্রিড মুক্ত’

  

পিএনএস, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : আগামি ৩০ নভেম্বর খুলনার পাইকগাছা উপজেলা আওয়ামীলীগের সম্মেলন সফল করার লক্ষ্যে প্রেসক্লাব মিলোনয়তনে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

শনিবার সকাল ১১ টায় বর্ধিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী। তিন যুগ্ন আহবায়ক আনোয়ার ইকবাল মন্টু, আব্দুর রাজ্জাক মোলঙ্গী ও আনন্দ মোহন বিশ্বাস এর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুন অর রশীদ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আগামী আওয়ামী লীগের কমিটি হবে হাইব্রিড মুক্ত। যে কমিটি প্রধান মন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে অগ্রণী ভূমিকা পালন করবেন।

বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক এমপি অ্যাড. শেখ মো. নুরুল হক, সাবেক এমপি অ্যাড. সোহরাব আলী সানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাড সুজিত অধিকারী, সংসদ সদস্য মো. আক্তারুজ্জামান বাবু, জেলা আওয়ামীলীগ নেতা মো. মাকসুর রহমান, বিএমএ সালাম, কামরুজ্জামান জামাল, জোবায়ের হোসেন (জবা), অ্যাড. ফরিদ আহম্মেদ, হালিমা ইসলাম, নিমাই চন্দ্র রায়, ডা. শেখ শহিদুল্লাহ, আসলাম খান, অ্যাড. শাহ আলম, মালিক সারোয়ার হোসেন, খান সাইফুল ইসলাম, ইমরান হোসেন, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, সাবেক উপজেলা চেয়ারম্যান রশীদুজ্জামান মোড়ল ও উপজেলা ভাইচ চেয়ারম্যান শিহাবউদ্দিন ফিরোজ (বুলু)। বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের আহবায়ক ও জেলা পরিষদ সদস্য শেখ কামরুল হাসান টিপু, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খোকন ও আয়ুব আলী। বর্ধিত সভায় উপস্থিত ছিলেন উপজেলার ১০ ইউনিয়নের সভাপতি/সম্পাদক ও পৌরসভার সভাপতি/সম্পাদক ও আহবায়ক কমিটির সদস্যবৃন্দ।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech