৬ বছরের শিশুকে শ্লীলতাহানি

  

পিএনএস ডেস্ক : ফরিদপুরের মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়নের ছকরিকান্দি গ্রামের এক দরিদ্র দিনমজুর বাসার শেখের ৬ বছরের শিশু কন্যাকে একই গ্রামের এরশাদ মৃধার পুত্র মেহেদী (১৪) বিরুদ্ধে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

শ্লীলতাহানির শিকার ওই শিশুটি স্থানীয় পাইককান্দি গ্রামের ব্র্যাকের স্কুলের শিশু শ্রেনীর ছাত্রী। গতকাল শনিবার বিকালে এ ঘটনাটি ঘটেছে বলে শিশুটির পিতা-মাতা ও স্থানীয়রা জানিয়েছেন। এ ব্যাপারে মধুখালী থানায় অভিযোগ হয়েছে। সিনিয়র এএসপি (মধুখালী সার্কেল) ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ভুক্তভোগী শিশুটির পিতা মো. বাসার শেখ জানান, শুক্রবার বিকালে আমি স্থানীয় মাঝকান্দি বাজার থেকে ফিরে আমি এবং আমার স্ত্রী আমাদের শিশু কন্যাকে কোথাও না পেয়ে মসজিদের মাইকের মাধ্যমে মাইকিং করার পর স্থানীদের মাধ্যমে জানতে মেহেদী আমার শিশু কন্যাকে মসজিদের পাশে একটি বাগানের দিকে নিয়ে গেছে। আমরা বাগানের মধ্যে কান্নারত অবস্থায় আমাদের কন্যা শিশুকে উদ্ধার করে তার মুখ থেকে ঘটনা জানতে পেরে মেহেদীর বাড়িতে গেলে তারা আমাদেরকে মারধর করে। এ ব্যাপারে আমরা মধুখালী থানায় একটি অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে সিনিয়র এএসপি (মধুখালী সার্কেল) মো. আনিসউজ্জামান লালন বলেন আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। শিশুটিকে বাগানের মধ্যে নিয়ে যৌন নিপীড়ন করা হয়েছে। থানায় মামলা হবে এবং কঠিন আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech