ভৈরবে কিশোরীকে ‘গণধর্ষণ’

  

পিএনএস ডেস্ক : কিশোরগঞ্জের ভৈরবে ১৩ বছরের এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার রাত ৯টার দিকে ভৈরব স্টেশনের অদূরে সিগনালের কাছে তাঁতারকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে ভৈরব রেলওয়ে থানায় মামলা হয়েছে।

কিশোরীর অভিযোগ, তাকে চারজন যুবক গণধর্ষণ করে। ঘটনার সময় কিশোরী ভৈরব বাসস্ট্যান্ড থেকে স্টেশনে রিকশাযোগে আসার পথে যুবকরা তাকে জোর করে নামিয়ে গণধর্ষণ করে।

কিশোরীর বাড়ি সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলায়। কিশোরী তার খালার বাসা টঙ্গীতে থাকত। বুধবার টঙ্গী থেকে ভৈরব হয়ে সুনামগঞ্জের দিরাই যাওয়াই কথা ছিল তার। কিশোরীকে রেলওয়ে পুলিশ রাতেই উদ্ধার করে।

কিশোরীর খালা বিলকিছ বেগম জানান, আমার ভাগ্নি বুধবার সন্ধ্যায় রাগ করে বাসা থেকে নিখোঁজ হয়। পরে রাত পর্যন্ত কোথাও তার খোঁজ পাওয়া যায়নি। সকালে ভৈরব থেকে পুলিশ ঘটনা জানালে খবর পেয়ে থানায় আসি।

ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক তামজীদুস সিফাত জানান, ভুক্তভোগী কিশোরীকে বুধবার রাত সাড়ে ৩টায় পুলিশ হাসপাতালে নিয়ে যায়। তাকে মহিলা নার্স পরীক্ষা করে, কোনো ক্ষত পাওয়া যায়নি। পরে কিশোরগঞ্জ সদর হাসপাতালে তাকে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আহমেদ জানান, কিশোরীকে রাতেই পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে তাকে গভীর রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়। চিকিৎসক তাকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠায়। তার স্বাস্থ্য পরীক্ষা করা হবে। এ ব্যাপারে কিশোরীর খালা থানায় একটি মামলা করেছেন। অপরাধীদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন