টেকনাফে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

  

পিএনএস ডেস্ক : কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যংয়ে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব--১৫) সদস্যরা অভিযান চালিয়ে ১১ হাজার ৯৩০ পিস ইয়াবাসহ জাফর আলম নামে এক মাদক কারবারিকে আটক করেছে। গতকাল রাতে উপজেলার হোয়াইক্যং বাজারের ব্রিজ সংলগ্ন সড়কের দক্ষিণ পাশ থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়।

আটক মাদক কারবারি হলেন টেকনাফ উপজেলার হ্নীলা নোয়াপাড়া ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মৃত মোহাম্মদের ছেলে জাফর আলম (৪০)। এ অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন কক্সবাজার কার্যলয়ের সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে হোয়াইক্যং বাজারের ব্রিজ সংলগ্ন পাকা রাস্তার পূর্ব পার্শ্বে ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশে অবস্থান করছে, এমন তথ্যের ভিত্তিতে র্যাবের একটি দল অভিযানে গেলে উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় এক মাদক কারবারিকে আটক করা হয়। আটক জাফরের হাতে থাকা পলিথিন ব্যাগে তল্লাশি করে ১১ হাজার ৯৩০ পিস ইয়াবা পাওয়া যায়। অভিযানের সময় তার এক সহযোগী পালিয়ে যায়।

উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৫৯ লাখ ৬৫ হাজার টাকা। উদ্ধারকৃত ইয়াবাসহ আটক মাদক কারবারির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন