বিয়ের প্রলোভনে ডেকে নিয়ে নারীকে গণধর্ষণ!

  20-11-2020 12:28AM

পিএনএস ডেস্ক : নরসিংদীর শিবপুর উপজেলায় বিয়ের প্রলোভনে স্বামী পরিত্যক্তা এক নারীকে বাড়ি থেকে ডেকে নিয়ে গণধর্ষণের ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার রাতে এ গণধর্ষণের ঘটনা ঘটে। পরদিন বুধবার রাতে শিবপুর মডেল থানায় নির্যাতিতা ওই নারী মামলা দায়ের করেছেন।

মামলার পর বুধবার রাতেই শিবপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন রায়পুরা উপজেলার সাহেরচর এলাকার আক্তার হোসেন (৩০) এবং একই এলাকার রহিম খান (৩২)। এ ঘটনার অপর অভিযুক্ত মোমেন ওরফে মোনায়েম খান (২৬) পলাতক রয়েছেন।

মামলার বিবরণে জানা গেছে, স্বামী পরিত্যক্তা এক সন্তানের জননী ওই নারী নরসিংদী সদর উপজেলার একটি মোমবাতি কারখানায় কাজ করে জীবিকা নির্বাহ করতেন। সেখানে কাজ করতে গিয়ে সালমা আক্তার নামের এক নারীর সঙ্গে তার পরিচয় হয়। এর সূত্র ধরে সালমার ভাই অভিযুক্ত আক্তার হোসেনের সঙ্গে মুঠোফোনে ভুক্তভোগীর কথা হতো। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এরই জের ধরে গত মঙ্গলবার বিয়ের কথা বলে ওই নারীকে বাড়ি থেকে ডেকে নেন আক্তার হোসেন। পরবর্তীতে তাকে নিয়ে আক্তার হোসেন দুই সহযোগীসহ সিএনজিতে করে বিভিন্নস্থানে ঘোরাফেরা করেন। পরে শিবপুরের কুন্দারপাড়ার একটি নির্জন স্থানের ধান ক্ষেতে তাকে ধর্ষণ করেন তারা। এরপর তাকে হত্যার হুমকি দিয়ে পালিয়ে যান অভিযুক্তরা।

এ ঘটনার পরদিন বুধবার রাতে আক্তার হোসেনসহ তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন নির্যাতিতা ওই নারী। ওই রাতেই পুলিশ অভিযুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করলেও অপর অভিযুক্ত এখনো পলাতক রয়েছেন।

শিবপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম বলেন, ‘এই ঘটনায় থানায় ধর্ষণ মামলা হয়েছে এবং অভিযুক্ত দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। তা ছাড়া নির্যাতিতা ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য আজ (বৃহস্পতিবার) দুপুরে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অপর অভিযুক্তকেও গ্রেপ্তারে অভিযান চলছে।’

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন