ব্রাহ্মণবাড়িয়ায় সড়কের পাশ থেকে ৬ মাসের শিশু উদ্ধার

  

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ায় সড়কের পাশ থেকে ছয় মাস বয়সী এক ছেলে শিশুকে উদ্ধার করা হয়েছে। রোববার সন্ধ্যায় সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের দুবলা গ্রামে সড়কে পাশ থেকে শিশুটিকে উদ্ধার করা হয়েছে। উদ্ধারের পর রাতে শিশুটিকে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, দুবলা গ্রামের মাসুদ মিয়া নামে এক ব্যক্তি কান্নার আওয়াজ শুনে প্রায় ছয় মাস বয়সী ছেলে শিশুটিকে সড়কের পাশ থেকে উদ্ধার করে। পরে এলাকাবাসীকে জানিয়ে তিনি শিশুটিকে স্থানীয় জহির মিয়ার বাড়িতে রেখে দেয়। ধারণা করা হচ্ছে শত্রুতা কিংবা অন্য কোনো কারণে শিশুটিকে এখানে এনে রেখে গেছে। খবর পেয়ে সদর মডেল থানার পুলিশ গিয়ে শিশুটিকে জেলা সদর হাসপাতালে এনে ভর্তি করেছে।

২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক শওকত হোসেন জানান, শিশুটিকে ভর্তি রাখা হয়েছে। সেখানে একজন নারী সহ হাসপাতালের অন্যান্য সেবিকারা তার দেখভাল করছেন। শিশুটির শারীরিক অবস্থা ভাল আছে। সকালে শিশু বিশেষজ্ঞ চিকিৎসক তাকে দেখবেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রহিম জানান, শিশু উদ্ধারের খবর পেয়ে পুলিশ পাঠানো হয়। সেখান থেকে শিশুটিকে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আমরা তার অভিভাবকের খোঁজ করছি। না পাওয়া গেলে আদালতে প্রতিবেদন পাঠাবো। আদালত পরবর্তী করণীয় নির্দেশনা দিবেন।

পিএনএস/এসআইআর

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন