বরিশালে জাল নোটসহ নারী আটক

  

পিএনএস ডেস্ক : বরিশাল নগরীর ২৯ নম্বর ওয়ার্ডের হযরত শাহ্ জালাল সড়কের একতা লেনের একটি বাসা থেকে এক লাখ ৫০ হাজার ৫শ’ টাকার জাল নোট সহ এক নারীকে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে ওই এলাকার আইয়ুব আলী খানের ভাড়াটিয়ার বাসা থেকে আটক করা হয় তাকে। আটক নারীর নাম শারমিন জাহান মনি (৩০)। তিনি ওই এলাকার ভাড়াটিয়া মো. নান্নু মিয়ার স্ত্রী। এ সময় নান্নু মিয়া এবং তাদের এক সহযোগী পালিয়ে যায়।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) মো. খাইরুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে একতা লেনের আইয়ুব আলী খানের ভাড়াটিয়ার বাসায় কতিপয় ব্যক্তি জাল টাকা সহ অবস্থান করছে। তাৎক্ষনিক বিমান বন্দর থানা পুলিশ ওই বাসায় অভিযান চালিয়ে শারমিন জাহান মনিকে আটক এবং তার শয়ন কক্ষের বিছানার তোষকের নিচ থেকে ৫ শ’ টাকা মানের ৩শ’ ১১টি জালনোট উদ্ধার করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে শারমিন জাহান মনির স্বামী নান্নু মিয়া ও জাহাঙ্গীর হোসেন নামে অপর এক ব্যক্তি পালিয়ে যায়।

এ ঘটনায় বিমান বন্দর থানার এসআই আলমগীর হোসেন বাদী হয়ে ৩ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

জাল টাকা গুলো কোথা থেকে কিভাবে এসেছে এবং গন্তব্য কোথায় ছিলো সেটা তদন্তের পাশাপাশি পলাতক দুইজনকে গ্রেফতারের চেস্টা চলছে বলে জানান উপ-কমিশনার খাইরুল। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে মনিকে আদালতে সোপর্দ করা হলে বিচারক তাকে জেলহাজতে প্রেরনের নির্দেশ দেন বলে জানান তিনি।

পিএনএস/এসআইআর

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন