জব্দ মাদক বিক্রির অভিযোগে দুই এসআই ক্লোজ

  07-03-2021 06:08PM

পিএনএস ডেস্ক : সুনামগঞ্জের দোয়ার বাজার থানায় অভিযানে আটক ভারতীয় মদ উদ্ধার করে জব্দ তালিকায় না দেখিয়ে বিক্রি করে দেওয়ার অভিযোগে দুই সাব ইন্সপেক্টরকে (এসআই) পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে।

শুক্রবার তাদের পুলিশ লাইনে ক্লোজ করা হয়। ওই দুই এসআই হচ্ছেন নোবেল সরকার ও অপূর্ব কুমার সাহা।

রবিবার বিকেলে দোয়ারা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাজির আলম এ বিষয়ে দেশ রূপান্তরকে জানান, মাদক বিরোধী অভিযানে গিয়ে জব্দ মাদকের সঠিক তালিকা না করে বিক্রির অভিযোগে দুই সাব ইন্সপেক্টরকে পুলিশ লাইনসে ক্লোজ করার চিঠি পেয়েছি। এ ছাড়া এই দুই এসআইর অভিযোগে বিষয়ে পুলিশ লাইনে তাদের জিজ্ঞাসাবাদসহ বিভাগীয় তদন্ত চলছে।

পুলিশ সূত্রে জানা যায়, ২৮ ফেব্রুয়ারি দোয়ারা বাজার উপজেলার বাংলাবাজার এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন দোয়ারা বাজার থানার এসআই নোবেল সরকার ও অপূর্ব কুমার সাহা।

এ সময় উপজেলার দক্ষিণ কলাউড়া গ্রামের মনির হোসেন এবং মো. আলামিন মিয়াকে চার কার্টন মদসহ আটক করেন। তবে তালিকায় এক কার্টন জব্দ দেখিয়ে আটকদের বিরুদ্ধে মামলা করেন এসআই নোবেল সরকার। বাকি তিন কার্টন বাংলা বাজারের এক তরুণের কাছে বিক্রি করে দেন এই দুই এসআই।

মঙ্গলবার ডিবি পুলিশ বাংলা বাজারের দোকান থেকে তিন কার্টন মদ উদ্ধার করেন। এ সময় তানভির আহমেদ নামের ওই তরুণ জানায় মদগুলো থানার এসআই নোবেল ও অপূর্ব রেখে গেছেন ।

বিষয়টি জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা জানলে সরেজমিনে যান অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান। প্রাথমিকভাবে বিষয়টির সত্যতা পাওয়া যায় বলে জানান পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

তিনি আরো জানান, ওই দুই এসআইকে পুলিশ লাইনস সুনামগঞ্জে সংযুক্ত করার জন্য দোয়ারা বাজার থানা ও পুলিশ লাইনস সুনামগঞ্জের আর আইকে নির্দেশনা দেওয়া হয়েছে।

পিএনএস/এসআইআর

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন