বরিশালে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যু নিয়ে রহস্য

  10-05-2021 01:59AM

পিএনএস ডেস্ক: বরিশাল নগরীতে মালিহা ফরিদী সারা নামে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার রাত ১১টায় কলেজ অ্যাভিনিউ এলাকার ভাড়া বাসায় ওই ছাত্রী অসুস্থ পড়েন।

স্বজনরা উদ্ধার করে বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সারা (২৪) বরিশালের বাকেরগঞ্জ উপজেলার একেএম ফরিদ আহমেদের মেয়ে ও নগরীর ইউনিভার্সিটি অব গ্লোবাল ভিলেজে বিএ অনার্সে অধ্যয়নরত ছিলেন।

স্থানীয় বাসিন্দারা জানান, বিশ্ববিদ্যালয় ছাত্রী সারা মাস দুয়েক আগে তানভীর রাফি (২৭) নামে এক চাকরিজীবীকে স্বামী পরিচয় দিয়ে ওই বাসা ভাড়া নেন। শনিবার রাত ১১টায় অসুস্থ হয়ে পড়লে স্বজন দাবি করে মধ্যবয়স্ক এক দম্পতি তাকে হাসপাতালে নিয়ে যায়। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সারাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় সূত্র বলছে, সারাকে হাসপাতালে নিয়ে যাওয়া পুরুষ ও মহিলা তানভীর রাফির বাবা-মা। তাদের ছেলের সঙ্গেই সারার সম্পর্ক ছিল। পাশাপাশি মৃত তরুণীর গলায় একটি দাগ থাকায় এই মৃত্যুকে রহস্যজনক বলছেন স্থানীয়রা।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন কোতোয়ালি মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোহাম্মদ রাসেল ও ওসি নুরুল ইসলাম। পুলিশ এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক না করলেও লাশ ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন