আচার কিনতে প্রধানমন্ত্রীর পিএস পরিচয়

  18-06-2021 07:15PM

পিএনএস ডেস্ক : বগুড়ার শাজাহানপুরে শেখ জায়েদ মনির নামে এক ব্যক্তির বিরুদ্ধে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সচিব (পিএস) পরিচয়ে প্রতারণার অভিযোগ উঠেছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে মাছুমা ইসলাম নামের এক নারী এ ব্যাপারে থানায় অভিযোগ করেছেন।

মাছুমা উপজেলার কৈগাড়ী পূর্বপাড়ার রাজিবুল ইসলামের স্ত্রী। তিনি জানান, এক বছর ধরে মাছুমা ইসলাম নামের ফেসবুক আইডি থেকে অনলাইনে আচার ও ঘিয়ের ব্যবসা করছেন তিনি। গত ৬ জুন শেখ জায়েদ মনির নামের একটি আইডি থেকে আচার ও ঘি অর্ডার করা হয়। অর্ডারের জন্য যোগাযোগ করলে মনির প্রধানমন্ত্রীর ব্যক্তিগত পিএস হিসেবে নিজের পরিচয় দেন। এ ছাড়া পণ্য পাওয়ার পর বিল বিকাশে পরিশোধ করবেন বলে জানান।

অর্ডার অনুযায়ী, এজেআর ট্রান্সপোর্ট এজেন্সি লিমিটেড নামে একটি কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আট হাজার সাতশ টাকা মূল্যের তিন কেজি ঘি, তিন কেজি গরুর মাংসের আচার ও তিন কেজি রসুনের আচার পাঠান মাছুমা। পরে ওই নম্বরে হোয়াটসঅ্যাপে যোগাযোগ করা হলে তিনি পণ্য পেয়েছেন বলে নিশ্চিত করেন। এরপর বিল চাইলে পাঠিয়ে দিচ্ছি বলে সমস্ত যোগাযোগ বন্ধ করে দেন। এমনকি তার ফেসবুক আইডিও ব্লক করে দেন।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন অভিযোগের বিষয়টি নিশ্চিত করে জানান, প্রতারককে চিহ্নিত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন