লকডাউনে পুলিশ কর্মকর্তাকে মারধর, দুই ভাই আটক

  24-07-2021 06:28PM

পিএনএস ডেস্ক: নীলফামারীর সৈয়দপুরে চলমান লকডাউনে সরকারি কাজে বাধা ও ডিউটিরত পুলিশ কর্মকর্তাকে মারধর করার ঘটনায় দুই ভাইকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন- সৈয়দপুর শহরের বিশিষ্ট ব্যবসায়ী মো. আলতাফ হোসেনের দুই ছেলে মো. আতিফ হোসেন (২৮) ও মো. আতিক হোসেন (২৬)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, সৈয়দপুর সেনানিবাস এলাকার সিএসডি মোড়ে বেপরোয়া গতিতে প্রাইভেটকার চালাচ্ছিলেন মো. আসিফ হোসেন। পাশে বসে ছিলেন তার বন্ধু সাজ্জাদ ও ছোট ভাই মো. আতিক হোসেন। এ সময় সেখানে কঠোর লকডাউনে কর্মরত পুলিশ সদস্যরা তার গাড়ি গতিরোধ করে। পরে বিধিনিষেধ অমান্য করার অভিযোগে ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মো. রমিজ আলম তাদের এক হাজার টাকা জরিমানা করেন।

এতে ক্ষিপ্ত হয়ে জরিমানা না দিয়েই সেখান থেকে কৌশলে তারা পালিয়ে যায়। তখন আরেকটি গাড়ি নিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে থানার পরিদর্শক (তদন্ত) সঙ্গীয় ফোর্স নিয়ে ধাওয়া করে তাকে প্রায় এক কিলোমিটার দূরে বিসিক শিল্প নগরী এলাকার পঁচানালা সেতুর উপরে ধরতে সক্ষম হয়। এ সময় গাড়ি থেকে নেমে মো. আতিফ হোসেন পরিদর্শক (তদন্ত) আতাউর রহমানের উপর চড়াও হয়ে মারধর করেন এবং সরকারি পোশাক ছিঁড়ে ফেলেন।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসনাত খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সরকারি কাজে বাধা ও ডিউটিরত পুলিশ কর্মকর্তার গায়ে হাত তোলার অভিযোগে ওই দুই ভাইয়ের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে এবং গুরুতর আহত হওয়ায় পুলিশ কর্মকর্তাকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন